আয়না সামনে কুকুরকে খাবার দিল দুষ্ট ছেলেরা, আয়নায় নিজের প্রতিচ্ছবির সাথে তুমুল ঝগড়া, মজার ভিডিওটি ভাইরাল নেট দুনিয়ায়

আয়না সামনে কুকুরকে খাবার দিল দুষ্ট ছেলেরা, আয়নায় নিজের প্রতিচ্ছবির সাথে তুমুল ঝগড়া, মজার ভিডিওটি ভাইরাল নেট দুনিয়ায়

দুষ্টু মিষ্টি ভিডিওগুলো কে না পছন্দ করে। এই দুষ্টু মিষ্টি ভিডিওগুলো অনেক দুনিয়া প্রচুর পরিমাণে ভাইরাল হয়। এই ধরনের ভিডিও দেখিয়ে যেকোন মানুষ নিজের অজান্তেই হেসে দেয়।

যখন মন খারাপ করে থাকবেন তখন এই দুষ্টু মিষ্টি ভিডিওগুলো দেখলে আপনি সহজেই হেসে ফেললেন এবং সহজেই আপনার মন আনন্দে ভরে উঠবে।

আমাদের সমাজে এমন কিছু দুষ্টু মিষ্টির ছেলেরা আছে যারা মজার মজার ভিডিও তৈরি করে যে ভিডিও গুলো কে আমরা প্রাঙ্ক ভিডিও বলে থাকি। ভিডিওগুলো নেটদুনিয়া প্রচুর পরিমাণে সাড়া ফেলে।

আমরা ইউটিউব এ ঢুকলে দেখতে পারি প্রাঙ্ক ভিডিও নামে অনেক ধরনের অনেক হাস্যকর ভিডিও রয়েছে। আমাদেরকে আনন্দ দেয়। প্রাঙ্ক ভিডিও মূলত হচ্ছে ফান ভিডিও। তেমনই এক দুষ্টু ছেলের দল কুকুরের সাথে ফান ভিডিও তৈরি করেছে।

যদিও ভিডিওগুলো ফ্যান ছিল তবুও কুকুরগুলি সত্যিই খুব ভয় পেয়েছে। তারা ভয়ে হাউমাউ করে চেঁচিয়ে ফেলছে। আরে প্রাঙ্ক ভিডিও তৈরি করতে অনেক পরিশ্রমের প্রয়োজন হয়।

সরে আসুন এই প্রাঙ্ক ভিডিও নামে দুষ্টু ছেলেরা কি ধরনের কাজ করছে। প্রথমে তারা একই ধারা তে কিছু কুকুরের কে দেওয়ার জন্য খাবার তৈরি করে নিয়েছেন। এরপর খাবার সামনে আয়না দিয়ে রেখেছে।

কোন কুকুর গুলো খাবার খেতে আসে তখন নিজের প্রতিচ্ছবি আর রাতে দেখতে পায়। ঠিক সেই সময় কুকুর গুলো মনে করে তাদের খাবার অন্য কেউ খেতে চলে আসছে।

তাই তারা ভয়ে ওই কুকুরগুলোকে তাড়ানোর চেষ্টা করে। তবে কুকুর তো আর জানে না এটা তার নিজের প্রতিচ্ছবি। তাই অবলা প্রাণী কুকুর তার প্রতিচ্ছবি দেখে নিজেই নিজেকে ভয় পেয়ে যায়।

এবং হাউমাউ করে চিৎকার করতে থাকে যে ওই কুকুরগুলোকে তাড়ানোর জন্য। ডান্স এই কুকুরগুলোকে ভয় দেখানোর চেষ্টা করে। আর কুকুরগুলো তাদের নিজেদের প্রতিচ্ছবি সাথে তুমুল পরিমাণে ঝগড়া লেগে যায়।

আর এই ঝগড়া গুলো হচ্ছে আমাদের কাছে প্রাঙ্ক নামে পরিচিত। আর্মির দুনিয়ার মানুষ এ ধরনের ঝগড়া দেখে প্রচুর পরিমাণে আনন্দ পায়। কুকুরগুলো বোকা হলেও মানুষ মজা পেয়ে যায়।

পাড়াতে এদরনের অনেক দুষ্টু ছেলে পাওয়া যায় যারা পশুপাখি নিয়ে অনেক ফান করে থাকে। বর্তমানে বলতে গেলে এই ধরনের ভিডিওর ফ্রেন্ড চলে এসেছে। এ কোন এলাকার যেকোনো দুষ্টু ছেলের দল এ ধরনের ভিডিও তৈরী করে।

তবে শুধু কুকুরের সাথে নায়ক এই ধরনের ভিডিও প্রায় অনেক সময় বানর বিড়াল এবং অন্যান্য পাখিদের সাথে করা হয়। তবে গৃহপালিত পশু বা অন্য যে কোন পশু হোক তারা এবং ভয় পেলে অথবা তাদের প্রতিচ্ছবি দেখে ঝগড়া করতে থাকলেও কিন্তু আমরা খুব মজা পেয়ে থাকি।

আপনার যখন ভীষণ পরিমাণে যে কোন বিষয় নিয়ে মন খারাপ থাকবে ঠিক তখন এই ধরনের ভিডিও দেখবেন। এবং বুঝতে পারবেন আপনি হঠাৎই হাসতে শুরু করছেন এবং আপনার মন খুবই উৎফুল্ল হয়ে উঠেছে। পাড়ার দুষ্ট ছেলের দল ও পশু পাখিদের নিয়ে ছবি তৈরি করে ঝগড়া লাগাইও কিন্তু নেট দুনিয়ায় যারা দেখছেন তাদেরকে অনেক আনন্দ দিয়ে থাকে। আর আপনি যদি এ ধরনের মজাদার প্রাঙ্ক ভিডিও দেখতে চান তাহলে নিচের লিঙ্ক এ ক্লিক করতে পারেন।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!