বয়স্ক বাবাকে হাইস্পিড বাইক চালানো শেখাচ্ছে ছেলে, কি করলেন বাবা? দেখুন ভাইরাল ভিডিও

বয়স্ক বাবাকে হাইস্পিড বাইক চালানো শেখাচ্ছে ছেলে, কি করলেন বাবা? দেখুন ভাইরাল ভিডিও

সন্তানকে বড়ো করতে বাবা-মায়ের থাকে অক্লান্ত পরিশ্রম ও আত্মত্যাগ। সন্তানকে মানুষ করতে, ভালো স্কুল কলেজে ভর্তি করে তাদের জীবন সুনিশ্চিত করতে প্রত্যেক বাবা মা তাদের নিজেদের সর্বস্ব চেষ্টা করে।

শুধু কি তাই অবস্থা যেমনই হোক হাজার সমস্যার মধ্যেও নিজের ছেলে মেয়ের শখ পূরন করতে পিছপা হন না। কিন্তু অনেকক্ষেত্রে দেখা যায় ছেলে মেয়েরা বড়ো হয়ে যাওয়ার পর

তারা নিজেদের জগতে এতটাই ব্যস্ত হয়ে পরে যে সেই আদর ভালোবাসার নূন্যতম প্রতিদান দিতে পারে না। আবার কিছু ক্ষেত্রে দেখা যায় মা বাবার জায়গা হয় বৃদ্ধাশ্রমে।

কিন্তু সোশ্যাল মিডিয়ার সম্প্রতি এমন এক ঘটনা সামনে এলো যা আবেগী করে তুলবে সকলকে। বাবার প্রতি ছেলের এই মানবিকতাবোধ, ভালোবাসা অনুপ্রেরণা যোগাবে। আমাদের প্রত্যেকের সাফল্যের পিছনে যে মানুষটির হাত থাকে সেটা বাবা। আর এবার এক ছেলেকে বাবার সাথে সেই সাফল্য ভাগ করে নিতে দেখা গেল।

ঘটনাটি তামিলনাড়ুর এক কৃষক পরিবারের। কৃষিকাজ করেই কষ্টের মধ্যেও ছেলেকে বড়ো করেছিলেন বাবা আর সম্প্রতি সেই ছেলেই একটি সংস্থায় চাকরি পেয়েছে। আর যুবকটি তার প্রথম আয় থেকে বাইক কিনে প্রথমে তার বাবাকে বাইকে চাপা শিখিয়ে দিয়েছে।

ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে একটি ছেলে তার বাবাকে গাড়ি চালানো শেখাচ্ছে। হয়তো দামী গাড়ি চাপার শখ ছিল যা আর্থিক কারনে সম্পূর্ন হয়নি আর বাবার সেই শখ পূরন করেছে ছেলে। এমন সুন্দর এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!