ছেলেদের যেসব দেখে ল’জ্জায় লাল হয়ে যায় মেয়েরা! ভিডিওতে-ই দেখুন

ছেলেদের যেসব দেখে ল’জ্জায় লাল হয়ে যায় মেয়েরা! ভিডিওতে-ই দেখুন

নারী ও পুরু,ষে আছে নানা ভিন্নতা। ছেলেরা যেটা পছ,ন্দ করে মেয়েরা সেটা পছ,ন্দ নাও করতে পারে। ছেলেদের মত ড্যাবড্যাব করে নয়,

একটু আড়াল আবডাল থেকেই নিজের সন্ধা,নী দৃ,ষ্টি রাখতে ভালবাসে মেয়েরা। কি,ন্তু প্রতি পুরুষের মধ্যেই কয়েকটি নির্দি,ষ্ট জিনিসই খোঁজে ‘বান্ধ,বী’দের দল।

এটা কি,ন্তু একটা বড় গবেষণার বিষয়। প্র,শ্নের উত্তর পেতেই লাইফ,স্টা,ইল ম্যাগাজিন লাইফ,স্টা,ইল ম্যানেজমে,ন্ট সং,স্থা ওয়ার্ল্ড অফ আমোর একটি সমী,ক্ষা চালিয়েছিল। তাদের সমী,ক্ষার তালিকায় কিছু বিষয়, ছেলেদের দিকে তাকালেই যেদিকে সবার আগে চোখ যায় মেয়েদের।

১. কোন দিকে তাকিয়ে আছে: সাধারণ ভাবে যে কোনও অপরিচিত মানুষের দিকে তাকানোর সময়ে মেয়েরা তাঁদের চোখের দিকেই তাকায়। সে ক্ষে,ত্রে সেই মানুষটি কোন দিকে তাকিয়ে রয়েছে, বা কী দেখছে, সে দিকেই নজর যায়।

২. কতটা পরি,ষ্কার: মেয়েদের কাছে পরিচ্ছ,ন্নতা সব সময়েই অত্য,ন্ত গু,রুত্ব পায়। স্ব,ভাবতই তারা যখন কোনও পুরু,ষের দিকে তাকায়, তখন যাচাই করে নেয় ছেলেটি কতটা পরিচ্ছ,ন্ন।

৩. কী ধরনের পোশাক পরেছে: কোনও মানুষের পোশাক তার সামাজিক অবস্থা,ন, ব্যক্তি,ত্ব, সব কিছুরই পরিচয় বহন করে। কোনও পুরুষের পোশাক পর্য,বেক্ষণ করে মেয়েরা সেই সম,স্ত বিষয় সম্প,র্কে একটা ধারণা তৈরি করে।

৪. পায়ের জুতো: পোশাকের মতোই, জুতোর দিকেও সকলের নজর যায়। পাশা,পাশি কোনও মানুষের বর্ত,মান অব,স্থা কেমন, সে সম্প,র্কেও আভাস দেয় জুতো। মেয়েরা কোনও পুরু,ষের জুতোর দিকে তাকিয়ে একাধিক বিষয় আঁচ করতে চায়।

৫. মনো,যোগী শ্রোতা: যদি কোনও ছেলে তার ব,ন্ধু বা পরিচিতদের সঙ্গে থাকে, তা হলে একটি মেয়ে তার দিকে তাকিয়ে খেয়াল করে, কতটা মনোযোগী হয়ে সে অন্যদের কথা শুনছে। অন্যদের কথা শোনার মানসিকতা ছেলেটির মধ্যে রয়েছে কি না।

৬. কতটা খরুচে: কোনও শপিং মল বা কোনও মা,র্কেটে যখন কোনও ছেলে কেনাকাটায় ব্য,স্ত রয়েছে, তখন একটি মেয়ে তার দিকে তাকিয়ে বোঝার চেষ্টা করে, তার টাকা খরচের হাত কেমন।

৭. কতটা ঘন ঘন হাসে: প্রাণ খুলে হাসতে পারে যে মানুষ, তার মনটাও বড় হয়– এমনটাই প্রচলিত ধারণা। আবার কথায় কথায় যে হাসে, তার রসবোধ নিশ্চ,য়ই খুব সূক্ষ্ণ নয়। কোনও ছেলের হাসির আধিক্য দেখে মেয়েরা তার সম্প,র্কে এমনই কিছু ধারণা গড়ে নিতে চায়।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!