উটপাখির পিঠে সুন্দুরী মেয়ে মুহূর্তে ভাইরাল ভিডিও!

উটপাখির পিঠে সুন্দুরী মেয়ে মুহূর্তে ভাইরাল ভিডিও!

চারিদিকে কোলাহল এবং ব্যস্ততম জীবনকে পাশে রেখে আমাদের মন যায় কখনো কখনো একা নিরিবিলিতে কোথাও ঘুরে আসতে । তাই হয়তো আমরা পাড়ি দী কখনো সমুদ্র কখনো পাহাড় কখনোবা জ-ঙ্গলে ।

তার কারণ একটাই প্রতিদিনের ব্যস্ততম রুটিন কে ভুলে একটু বেহিসাবি জীবনযাত্রা পালন করার জন্য । এবং এই সমস্ত কিছু আমাদের জীবনে অত্যন্ত দরকার হয় মাঝেমধ্যে । যার ফলে আমরা কাটিয়ে উঠতে পারি মানসিক অ-বসাদ।

ছোট বাচ্চাদেরকে শুরু করে বড়দের কেউ যদি জিজ্ঞেস করেন যে আপনার ইচ্ছে কি তাহলে হয়তো অনেকেই এই উত্তরটি দেবে যে তাদের ঘুরতে ভালো লাগে ।

জঙ্গলে কথা বললেই মাথায় যে কথাটি সর্বপ্রথম আসে সেটি হলো বা-ঘ ভা-ল্লুক হিং-স্র জ-ন্তু এবং তার সাথে সাথে বড় বড় গাছ । যেখানে পৌঁছায় না সূর্যের আলো । কিন্তু যারা ট্রাভেলিং করতে পারে না বা জঙ্গলে যায়নি তাদের ক্ষেত্রে কি হবে।

তার কোন আফসোস বর্তমান এ রাখেনি এই সোশ্যাল মিডিয়া । কারণ সোশ্যাল মিডিয়ার ধরুন আমরা জ-ঙ্গলে গ-ভীরতম স্থান থেকে পাহাড়ে সবথেকে উঁচু জায়গা দেখতে পায় শুধুমাত্র হাতে থাকা স্মার্ট ফোনের ডিসপ্লেতে ।

কিন্তু সম্প্রতি যে ঘটনাটি প্রকাশিত হয়েছে সোশ্যাল মিডিয়াতে এবং বলাবাহুল্য ভাইরাল হয়েছে তা রীতিমত অ-বাক ক-রার ম-তন এবং খুব বিরল । কারণ এই ঘটনা দেখা গেছে একটি উট পাখির সাথে যু-দ্ধে লি-প্ত হতে তিনটি লে-পার্ড কে।

খাদ্য শৃঙ্খল এর এই তালিকায় বা পিরামিডের অস্তিত্ব টিকিয়ে রাখার জন্য একে অপরকে সং-গ্রাম ক-রে চলতে হয় । কাজেই শি-কার খুব সাধারন একটা ঘটনা জ-ঙ্গলে থাকা পশু পাখিদের মধ্যে ।

এই ভিডিওতে দেখা যাচ্ছে যে একটি উট পাখি দেখতে পেয়ে তারা করে একটি বাঘ এবং উটপাখি বিষয়টি বুঝতে পেরে তৎক্ষনাৎ সেখান থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে ।

পরবর্তী কালে দেখা যায় যে সেই উঠপাখি নিজের ডিম ও নিজেকে রক্ষা করার জন্য সেই বা-ঘ টি-কে তাড়া করে । যা সত্যি অবাক ক-রার কা-ন্ড ।

মুহুর্তের মধ্যে ভাইরাল রয়েছে এবং ছ-ড়িয়ে প-ড়েছে সর্বত্র । তার পাশাপাশি অনেকে এই ধরনের ভিডিও দেখে আ-প্লুত তাই শেয়ার করে রেখেছে নিজের টাইমলাইনে ।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!