চলন্ত বাইকে দুর্দান্ত কেরামতি, ছেলেদেরও হার মানাবে এই সুন্দরী যুবতী, রইল ভিডিও

চলন্ত বাইকে দুর্দান্ত কেরামতি, ছেলেদেরও হার মানাবে এই সুন্দরী যুবতী, রইল ভিডিও

দেখলে মনে হবে ঠিক যেন সিনেমার পর্দার কোনো ঘটনা। কখনো হাত পা ছেড়ে বাইক শূন্যে নিয়ে চালাচ্ছে যুবতী, কখনো বা কৌশল করে ব্যালেন্স বজায় রেখে দাঁড়িয়ে দাড়িয়ে গাড়ি চালাচ্ছেন। মেয়েরা যে বাইক চালাতে পিছিয়ে পিছিয়ে নেই তাই প্রমান করেছে এই লেডি বাইকার।

তিনিও বাইক নিয়ে দেখিয়ে চলেছেন স্টান্টবাজি। বাইকের শব্দ আর তার তীব্রগতি যেন কাঁপিয়ে দিচ্ছে রাস্তা। বাইকপ্রেমীদের কাছে এই ভিডিওটি রোমাঞ্চকর অনুভূতির সৃষ্টি করবে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে এই বাইকারের সাহসী পদক্ষেপ অবাক করে দিতে বাধ্য হবে। হাই রোডের ছুটছে বাইক শুধু ছুটছে নয় বাইক নিয়ে রীতিমতো স্টান্ট করে দেখাচ্ছে এক যুবতী।

ভিডিও শুরুতেই দেখা যাচ্ছে ওই যুবতী বাইকের একচাকা প্রায় শূন্য তুলে দিয়েছে। কেবলমাত্র পায়ের উপর ব্যালেন্স করে চালাচ্ছে বাইক। হাতদুটো ছড়িয়ে দিয়ে সে। আবার আরেকটি দৃশ্যে দেখা যাচ্ছে বাইক চালাতে চালাতে বাইকের সিটে পুশ আপ করছে, কখনো বা দেখাচ্ছেন জিমন্যাস্টিক।

মেয়েটির এই কেরামতি দেখে তাজ্জব হয়ে গেছেন গোটা দুনিয়া। ভিডিওটি প্রায় তিন বছর আগের কিন্তু তা নতুন করে সামনে আসতেই পুনরায় ভাইরাল হয়েছে। কবিতা ম্যাডাম নামের ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে। এরকম বাইক স্টান্ট এককথায় ভয়ঙ্কর সুন্দর।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!