দেখুন রাতের আধারে হো‘স্টেলে মেয়েরা কি করে, কলেজ হো‘স্টেলে ছা‘ত্রীদের ভিডিও

দেখুন রাতের আধারে হো‘স্টেলে মেয়েরা কি করে, কলেজ হো‘স্টেলে ছা‘ত্রীদের ভিডিও

কলেজের হোস্টেল গুলো যখন ছুটি হয় তখন সবাই অনেক আনন্দ উ’ল্লাসের মাধ্যমে বাড়ি রায়, কলেজ হোস্টেলের মে’য়ে’রা এরকম আনন্দ করে থাকে, তাদের ডা,ন্সের এমন একটি ভি,ডিও ভা’ইরাল হয়েছে।

দ,র,জা খুলে ভে,তরে দেখা গে,ল অন্ধ,কার, দম বন্ধ পরিবেশ। লাইট জ্বা,লা,তেই চোখে ভাস,ল ছোট ছোট বেশ কয়ে,কটি রুম।

কোনোটি এক সিটের, কোনোটি দু-তিন সিটের, কোনোটি বা পাঁচ-ছয় সিটের। ৮০০ থেকে ৯০০ স্ক,য়ার ফি,টের একটি ফ্ল্যা,টে পাঁচ-ছয়,টি রুম। রাজধানীর একটি ছা,ত্রী হো,স্টে,লের দৃশ্য এটি। এতে গাদা,দি করে অস্বাস্থ্যকর পরিবেশে বস,বাস করছেন ছা,ত্রী,রা।

হো,স্টে,লই নয়, রাজ,ধানীতে ব্যক্তি,মালি,কানা,ধীন এ রক,ম বহু হো,স্টেল পরিচালিত হচ্ছে নি,ম-নীতির তোয়া,ক্কা না করে।

টাকা খরচ করে ছা,ত্রীরা এসব হো,স্টেলে থাক,লেও নি,পত্তা নিয়ে সব স,ময় চিন্তিত থা,কতে হয় তাঁদের। বেশির ভাগ হোস্টে,লে,ই নেই মা,ন,সম্ম,ত পরিবেশ, উপযুক্ত আ,বা,,সি,ক সুবিধা। অথচ ইচ্ছামতো ভাড়া আদায় করেন মালিকরা।

চটকদার বি,জ্ঞা,প,নে সর্বোচ্চ নিরাপত্তার ব্যবস্থা, স্বা,স্থ্য,সম্মত খা,বার, সার্বক্ষণিক পানি, বিদ্যু,ৎসহ বিভিন্ন সুযোগ-সু,বিধার কথা বলে রাজধানীর অলিগ,লিতে ছড়িয়ে-ছিটিয়ে আছে বহু ছাত্রী বা কর্ম,জীবী নারী,দের আবা,সিক হো,স্টে,ল।

বিজ্ঞা,পন দেখে আ,কৃ,ষ্ট হয়ে অভি,ভাবক,রা তাঁদের সন্তা,নকে রেখে যা,চ্ছেন এসব হো,স্টে,লে। প্রতিবছর ভর্তি পরী,ক্ষা,র্থী, চাক,রিপ্রত্যাশী, চাকরি,জীবী কিং,বা শিক্ষা,প্রতি,ষ্ঠানে অধ্য,য়ন,রত হাজা,রো মেয়ে হো,স্টেলে ওঠেন।

ভিডিওটি দেখতে

ক্লিক করুন

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!