সবার সামনে এয়ারপোর্টে দুর্দান্ত নাচ তিন সুন্দরী যুবতীর, মূহূর্ত ভাইরাল ভিডিও

সবার সামনে এয়ারপোর্টে দুর্দান্ত নাচ তিন সুন্দরী যুবতীর, মূহূর্ত ভাইরাল ভিডিও

এয়ারহোস্টেস মানেই যেন সত্যিকারের আকাশছোয়া আর ঝা চকচকে দুনিয়া। কিন্তু এই প্রফেশন ঝা চকচকে হলেও যথেষ্ট পারদর্শিতা, প্রশিক্ষণ প্রয়োজন, প্রয়োজন কঠোর নিয়ম নীতির অনুসরন করা।

যাত্রীদের আবশ্যকীয়নিয়ম কানুন সম্পর্কে অবগত করানো, আপৎকালীন ব্যবস্থা নিয়ে জানানো, দেখভাল করা, শত ঝঞ্ঝাট এর মধ্যেও সর্বদা হাসিমুখে কাজ করে চলা,

যাত্রীদের নিরাপত্তা পরিষেবা দেওয়া এক এয়ারহোস্টেজ এর দ্বায়িত্ব। এছাড়াও কোনো দুর্ঘটনার বা অন্য কোন বিপদকালীন পরিস্থিতির জন্য সবসময় তাদের তৈরী থাকতে হয়।

এর পাশাপাশি এই কাজের কোনো নির্দিষ্ট সময়সীমা নেই। প্রচন্ড চাপের মধ্যে মধ্যে থাকতে হয় তাদের। কিন্তু দ্বায়িত্বের মধ্যে কি নিজেদের আনন্দ বিনোদনকেও ভুলে যাবে!! নাকি নিজের ভালোলাগার জিনিসকে ভুলে যেতে হবে!!

কাজের দ্বায়িত্বের মধ্যেও যে নিজের ভালোলাগা আনন্দকে বাচিয়ে রাখা যায়, আস্বাদ খুঁজে পাওয়া যায় তাই প্রমান করে দিলে এই এয়ার-হোস্টেসরা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যা আপনাকে উৎসাহিত করবে। নিজের ভালোলাগাকে, আনন্দকে বাঁচিয়ে রাখতে যে সময়ের অভাব হয়না তা প্রমাণ করে দিল এই ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে বেশ কয়েকজন এয়ারহস্টেজ বিমানবন্দরের মধ্যে জমিয়ে নাচ করছে।

স্বল্প পোশাকে দুর্দান্ত ভঙ্গিমায় নাচ করে বিমানবন্দরের উপস্থিত সমস্ত যাত্রীদের নজর কেড়েছে তিন এয়ারহোস্টেজ। এই অসাধারণ ভিডিওটি উপস্থিত কোন এক ব্যক্তি ক্যামেরাবন্দী করে নেটদুনিয়ায় শেয়ার করেন। যা মুহুর্তের মধ্যে ভাইরাল হয়েছে। ভিডিওটি দেখে সকলেই প্রশংসায় পঞ্চমুখ হয়েছে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!