চালু ক্যামেরার সামনে উড়ে গেল পোশাক, লজ্জায় পড়লেন সুন্দরী মডেল, তুমুল ভাইরাল ভিডিও

চালু ক্যামেরার সামনে উড়ে গেল পোশাক, লজ্জায় পড়লেন সুন্দরী মডেল, তুমুল ভাইরাল ভিডিও

মডেল মানেই রাম্পে হাঁটা, সাধারনত মানুষ এমনটাই ভাবে। কিন্তু মডেল হওয়া সহজ নয়। মডেল হতে লাগে বুদ্ধিমত্তা ফিটনেস আর যেকোনো পরিস্থিতিতে সাহসী থাকা। নানান পদক্ষেপে তাদেরও সামনে আসে প্রতিকূল মুহুর্ত যা কনফিডেন্সের সাথে তাদের পার করতে হয়।

আমাদের চারপাশের ভালো মন্দর নানান ঘটনা ভাইরাল হয়। কখনো যেমন নানান প্রতিভা নজরে আসে তেমন কখনো দেখা যায় হঠাৎ করে কোনো পরিস্থিতিতে অপ্রস্তুত হয়ে গেছেন কোনো ব্যক্তি।

সেই ঘটনা হাস্যরস সৃষ্টি করলেও তার পিছনে ব্যক্তির চেষ্টা কিন্তু অবহেলা করার বিষয় নয়।

ফটোগ্রাফার Matt Galland তার ইন্সটাগ্রামের একটি ভিডিও শেয়ার করেছেন যা সম্প্রতি ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে একটি পাহাড়ি নদীর ধারে এক মডেল কে নিয়ে তিনি ফটোশুটে গিয়েছেন।

সেখানে প্রচুর পাহাড়ের ঢালু রয়েছে। আর এই স্থানের পথও স্বাভাবিক নয়। তবু মডেলটি পাহাড়ি ঢালে পৌঁছে গেছেন ফটোশ্যুট করার জন্য। কিন্তু এখানে ঘটেছে বিপত্তি। চারিপাশ থেকে এতটাই হাওয়া দিচ্ছে সেখানে যে মডেলের পোশাক প্রায় খুলে যাওয়ার জো। মাথার ওপরে উড়তে থাকে পোশাক।

video link click

এই ভিডিওটি শেয়ার করে Matt Galland লিখেছেন- Marilynn monroe has nothing on my girl. আর এই ভিডিও এখন জায়গা করে নিয়েছে ভাইরাল এ তালিকায়। ভিডিওটি সামনে আসতেই নেটিজেনদের একাংশ হেসে কুপোকাত হয়েছেন। তবে অনেকেই মডেলটিকে সাবধান করেছেন আবার অনেকে তার পরিশ্রমের প্রশংসা করেছেন।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!