পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে অঙ্গ, খোলামেলা পরিবেশে নিজের গ্ল্যমার মেলে ধরলেন নেহা কক্কর, রইল সমস্ত ছবি

পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে অঙ্গ, খোলামেলা পরিবেশে নিজের গ্ল্যমার মেলে ধরলেন নেহা কক্কর, রইল সমস্ত ছবি

বর্তমানে বলিউডের গায়িকারা স্টাইল স্টেটমেন্টে পেছনে ফেলে দিচ্ছেন নায়িকাদের। আর তেমনই এক গাইকা নেহা কক্কর, নেহা নিজের গানের সুরে সকলকে মোহিত করার পাশাপাশি নেট দুনিয়ায় হয়ে উঠেছেন একজন ফ্যাশনিস্তা। সম্প্রতি নেহা ইনস্টাগ্রামে পোস্ট করলেন তার কিছু ছবি, ছবিতে নেহা ধরা দিয়েছেন নীল রঙের ম্যাক্সি পোশাকে।

নীল রঙের পোশাক পরে নীল জলের উপর দাড়িয়ে রয়েছেন গায়িকা। সুন্দর এক পাহাড়ি নদীর উপর নেহাকে দাড়িয়ে থাকতে দেখা যাচ্ছে ছবিতে, ম্যাক্সি পোশাকের ফাক দিয়ে উকি মারছে হাঁটু।

তবে কোথায় গেছেন গায়িকা? তার উত্তর পাওয়া গেলো নেহার ক্যাপশনে। নেহা বেশ কিছুদিন আগে নিজের জন্মস্থান উত্তরাখণ্ডের হৃশিকেশে ঘুরতে গিয়েছিলেন, তখনই সেখানে এই ছবিগুলি তুলেছেন গায়িকা।

নেহা ছবিগুলো নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছেন, ‘সেই শহরে, যেখানে আমার জন্ম হয়েছে। আমি সত্যিই ভাগ্যবান।’ একসময় নেহা এই শহরেই এক ছোট্ট এক কামরার ঘরে থাকতেন নিজের দুই ভাই বোন এবং বাবা মায়ের সাথে, নেহা জানিয়েছিলেন,

তারা একটা ছোট্ট ঘরে ভাড়া থাকতো, আর সেখানেই একটা ছোট্ট টেবিলের উপর রান্না করতো তার মা। আজ অবশ্য নেহার কাছে সব আছে, একই শহরে তৈরি করেছেন নিজের বাংলো, নেহা নিজেই জানিয়েছিলেন সেইসব ভাবতে গেলে তিনি আবেগপ্রবণ হয়ে যান।

নেহার জীবনের গল্প কোনো রূপকথার থেকে কম নয়, ছোটবেলা থেকেই বহু কষ্ট করে এসেছে গায়িকা, মাতা রাণীর জাগরণ করেই চলতো তাদের সংসার। সেখানেই দুই ভাই বোনের সাথে গান গাইতেন নেহা।


মাত্র ১৯ বছর বয়সে ইন্ডিয়া আইডলের মঞ্চে প্রতিযোগিতায় আসেন নেহা, তবে অনুষ্ঠানে বেশিদূর এগোতে না পারলেও নিজের চেষ্টায় ভাগ্যের চাকা ঘুরিয়েছেন নেহা, আর আজ তিনি বলিউডের একজন সফল গায়িকা।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!