পোশাক খুলে বেরিয়ে এল স্ত’নের একাংশ, অভিনেত্রী রেশমির হটনেসে ক্লিন বোল্ড নেটিজেনরা [ছবিগুলি]

পোশাক খুলে বেরিয়ে এল স্ত’নের একাংশ, অভিনেত্রী রেশমির হটনেসে ক্লিন বোল্ড নেটিজেনরা [ছবিগুলি]

বর্তমানে টেলিভিশন জগতের অভিনেত্রীরাও বড় পর্দার অভিনেত্রীদের থেকে কোন অংশে কম যান না, তা সে গ্ল্যামারাস লুক হোক কিংবা স্টাইল স্টেটমেন্ট ছোট পর্দার নায়িকা রীতিমতন টেক্কা দিচ্ছে বড় পর্দার নায়িকাদের। আর সেই কথা আরো একবার প্রমাণ করলেন হিন্দি ধারাবাহিকের অন্যতম অভিনেত্রী রেশমি দেসাই।

রেশমি টেলিভিশন জগতের এক অতি পরিচিত মুখ, তবে এই অভিনেত্রীকে মানুষ আরো বেশি করে চিনেছে বিগ বস ১৩ থেকে। বিগ বস ১৩ তে প্রতিযোগিনী হিসাবে অংশ নিয়েছিলেন রেশমি সেখানে সিদ্ধর্থ শুক্লা সাথে তার তিক্ত সম্পর্ক নিয়ে বেশ শোরগোল পড়ে ছিল।

এক সময় দিল সে দিল তাক সিরিয়াল সিদ্ধার্থ শুক্লা সাথে জুটি বেঁধেছিলেন অভিনেত্রী আসেই সিরিয়ালে সিদ্ধার্থ এবং রেশমির কেমিস্ট্রি নজর কেড়েছিল সিরিয়াল প্রেমীদের। তবে পরবর্তীকালে তাদের দুজনের সম্পর্ক তিক্ততায় পরিপূর্ণ হয়ে যায় তবে তার কারণ যে আদৌ কি তা এখনো অস্পষ্ট।

হিন্দি সিরিয়ালের অন্যতম হায়েস্ট পেড অ্যাক্ট্রেস হলেন রেশমি, এই টেলি অভিনেত্রীর অনুরাগী সংখ্যাও অনেক, ব্যক্তিগত জীবনে টানাপোড়েন থাকলেও কর্মজীবনেও

সাফল্য পেয়েছেন অভিনেত্রী। তার প্রথম অভিনীত সিরিয়াল উত্তরন থেকেই লাইম লাইটে আসেন রেশমি, সিরিয়াল ছাড়াও বেশকিছু রিয়েলিটি শো তে অংশগ্রহণ করেছেন রেশমি।

সম্প্রতি রেশমির কিছু ফটোশুটের ছবি এসেছে সামনে যেখানে রেশমি কে বেশ হট অবতারে দেখা গেছে, কালো লো ডিপ নেক পোশাকে উষ্ণতার পারদ বাড়িয়ে তুলেছে তিনি। উন্মুক্ত ক্লিভেজে অনুরাগীদের রাতের ঘুম কেরেছেন অভিনেত্রী।


গা থেকে খুলে আসছে পোশাক উন্মুক্ত বক্ষের একাংশ। শরীরী উষ্ণতায় পারদ ছড়িয়েছেন রেশমি, আবার কখনো হাই থাই স্লিটের পোশাকে শরীরী আবেদনে উষ্ণ পোজে ক্যামেরা বন্দি হয়েছেন তিনি,

রেশমির এই ফটো সামনে আসতেই অনেকের কটু মন্তব্যের সম্মুখীন হয়েছেন অভিনেত্রী, আবার এক অংশ প্রশংসায় ভরিয়ে দিয়েছে রেশমির এইসব ছবিগুলি।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!