ছেঁড়া জিন্স পরে মুম্বইয়ের রাস্তায় উল্টে পড়লেন অভিনেত্রী কৃতি শ্যানন! তুমুল ভাইরাল [ভিডিও]

ছেঁড়া জিন্স পরে মুম্বইয়ের রাস্তায় উল্টে পড়লেন অভিনেত্রী কৃতি শ্যানন! তুমুল ভাইরাল [ভিডিও]

সোশ্যাল মিডিয়া ছাড়া আমাদের জীবন প্রায় অচল হয়ে গিয়েছে সারাদিনের ব্যস্ততার মধ্যে কিছুক্ষণের বিনোদনের জন্য আমরা সবসময় সোশ্যাল মিডিয়ার ওপর নির্ভরশীল। সোশ্যাল মিডিয়ার নানারকম ভিডিও ঘটনা আমাদের মনকে আনন্দ দেয়। তবে মূলত রূপালী জগতের খবর রাখতেই সোশ্যাল মিডিয়া ফলো করেন অনেকে।

প্রিয় তারকার নানান বিষয় নিয়ে ভক্তদের মধ্যে আগ্রহ থাকে তাই তারকাদের ব্যক্তিগত জীবন বা তাদের অন্দরমহল নিয়ে বেশ কৌতূহলী হয়ে থাকেন নেটিজেনরা। সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মাধ্যমের দৌলতে তারকাদের নানান খবরা-খবর আমাদের হাতের মুঠোয়। কোথায় কার সাথে যাচ্ছেন কি করছেন প্রায় সবকিছুই মুঠোবন্দী।

এ রকমই একজন ভীষণ পরিচিত অভিনেত্রী হলে কৃতি শ্যানন। 2014 সালের মডেলিং দিয়ে গ্ল্যামার জগতে পা রাখেন তিনি। হিরোপান্তি ছবি দিয়ে বলিউডে অভিষেক হয় তার।

এরপর দিল ওয়ালে লুকা চুপিস হাউসফুল ফোর, নানা সিনেমায় অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন। বর্তমানে তাকে ঘিরে ফ্যানেদের মধ্যে বেশ উত্তেজনা থাকে। তার ছবি থেকে শুরু করে নানান রিল ভিডিও ভাইরাল হয়।

সম্প্রতি শোনা গেছে আদি পুরুষ সিনেমায় সীতা চরিত্রে অভিনয় করতে চলেছেন তিনি। সে নিয়ে ফ্যানমহলে হইচই পরেছে। কিন্তু তারমধ্যেই ঘটলো দুর্ঘটনা। হাই হিল পড়ে পা মচকে আঘাত পেলেন তিনি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কৃতির একটি ভিডিও শেয়ার করা হয়েছে যেখানে দেখা যাচ্ছে ব্লু জিন্স, ব্ল্যাক ব্যাকলেস টপ আর হাইহিল পরে বেড়িয়েছেন তিনি কিন্তু হঠাৎ

হাইহিল এর জন্য পা পিছলে পড়ে যান। তবে পড়ে গেলেও নিজেকে মুহূর্তের মধ্যে সামলে নেন। চোট ভুলেই পাপারিৎজদের সামনে পোজও দেন। নিমেষেই ভাইরাল হয়েছে এই ভিডিও।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!