ছোট প্যাকেট বড় ধামাকা, ডিজের তালে দুর্দান্ত নাচে ভাইরাল সুন্দরী কলেজ ছাত্রী, রইল ভিডিও

ছোট প্যাকেট বড় ধামাকা, ডিজের তালে দুর্দান্ত নাচে ভাইরাল সুন্দরী কলেজ ছাত্রী, রইল ভিডিও

সাধারণ মানুষের জীবনবোধ বিনোদন সাহিত্য পেশা নৃত্যকলা সব নিয়ে গড়ে ওঠে সংস্কৃতি। বিশেষত এই সঙ্গীত কলা নৃত্যকলার মাধ্যমে জীবনের আনন্দ বেদনা তুলে ধরে যায়।

প্রতি প্রদেশের দেশভেদে এগুলির বৈচিত্র‍্য দেখা যায় ঠিকই কিন্তু যে কোনো দেশের সংস্কৃতির মূল অঙ্গ হিসেবে ধরা হয় নাচকে। কারণ নাচের মাধ্যমে রাগ ভালোবাসা দুঃখ সবকিছুর প্রকাশ সম্ভব।

এছাড়াও নাচ শরীর ভাল রাখে। নাচের মাধ্যমে যে ফিল গুড হরমোন নিঃসৃত হয় তা মন ভালো রাখে। ইদানিং শরীরচর্চার অঙ্গ হিসেবে যুক্ত হয়েছে নাচ।

নাচকে অনেক মানুষই নিজের জীবন যাত্রার অঙ্গ বানিয়ে নিয়েছেন। কেউ তালিম নিয়ে নাচ শিখছেন শিল্প চর্চা করছেন কেউবা শুধুমাত্র মন ও শরীর ভালো রাখতে নাচ করছেন। আর সোশ্যাল মিডিয়ার দৌলতে জনগন দুইই প্রত‍্যক্ষ করছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই রকমই একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে। মাত্র আট বা নয় বছরের এক কন্যাকে পারফর্ম করতে দেখা যাচ্ছে। সম্ভবত কোনো একটি জায়গায় অনুষ্ঠান চলছিল আর সেখানেই সুভা নামের এই মেয়েটির পারফরম্যান্সের কথা ঘোষণা করা হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে মঞ্চে উঠে সে নাচ শুরু করেছে। একইসাথে পরপর বলিউডে গানের সাথে তাল মিলিয়ে চলেছে সে। এইটুকুনি মেয়ের নাচের প্রতি আগ্রহ এবং এনার্জি দেখলে মুগ্ধ হতে হয়।

টানা এতগুলো গানের সাথে পারফর্ম করেও কোনো রকম ক্লান্তি তার মধ্যে দেখা যায়নি। তার ডান্স মুভস ও এক্সপ্রেশন মুগ্ধ করেছে দর্শকদের। ওখানে উপস্থিত চারিপাশের মানুষরাও করতালি দিয়ে তার উৎসাহ বৃদ্ধি করেছে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!