“ও মা আমায় খেতে দাও”- একদম মানুষের মতো দারুন কায়দায় বাচ্চাটির সাথে কথা বলছে টিয়া, ভাইরাল ভিডিও!

“ও মা আমায় খেতে দাও”- একদম মানুষের মতো দারুন কায়দায় বাচ্চাটির সাথে কথা বলছে টিয়া, ভাইরাল ভিডিও!

স্মার্টফোনের যুগে মানুষের অবসর কাটানোর প্রধান মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। সকাল থেকে শুরু করে রাত পর্যন্ত হাতে মোবাইল ফোন না নিলে যেন আমাদের চলেই না।

অনেক বিশেষজ্ঞরা তো বর্তমান যুগে সোশ্যাল মিডিয়াকে গণমাধ্যমের থেকেও বেশি শক্তিশালী বলে মনে করছেন। কারণ হিসেবে বলা যায় সম্প্রতি মানুষ টেলিভিশন,

রেডিও প্রভৃতির থেকেও বেশি নির্ভর হয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোর উপর। আট থেকে আশি কেউই বাদ যাননি এই দল থেকে। সব বয়সের মানুষই এই সোশ্যাল মিডিয়ার আনন্দ উপভোগ করছেন।

যদিও ব্যতিক্রম কিছু মানুষও রয়েছেন। এরপর আসা যাক সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পাওয়া ভাইরাল ভিডিও গুলির কথায়।এই ভাইরাল ভিডিওগুলির সংখ্যা ক্রমাগত সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর সংখ্যার নিরিখে বেড়েই চলেছে।

এইখানে নানান ধরনের ভিডিও বেশ চোখে পড়ার মতো। এর মধ্যে অনেকগুলো ভিডিও আমাদেরকে আশ্চর্য করে রেখে দেয়।হাসি মজা থেকে শুরু করে প্রায় সব ধরনের ভিডিও এখানে দেখতে পাওয়া যায়।

এর আগেও সোশ্যাল মিডিয়াতে আমরা বিভিন্ন ধরনের ভিডিও দেখেছি। সম্প্রতি নেট নাগরিকদের মাঝখানে ভাইরাল হলো আবারও একটি ভিডিও। এই ভিডিওটি দেখে আপাতদৃষ্টিতে যেকোন দর্শক অবাক হতে বাধ্য হবেন।

ভিডিওতে দেখা যাচ্ছে একেবারে হুবহু মানুষকে অনুকরণ করে একটি ছোট্ট শিশুর কাছে খাবার চাইছে একটি টিয়া পাখি। দেখে বোঝার উপায় নেই সে একটি পাখি কারণ পুরোপুরি মানুষকে অনুসরণ করে কথা বলছে টিয়াটি।

সোশ্যাল মিডিয়ায় ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে এই ভিডিও।ইন্টারনেট জগতের মানুষ ওই টিয়া পাখির মালিককে অত্যন্ত ধন্যবাদ জানিয়েছেন পাখিটিকে এত সুন্দর কথা বলানো শেখানোর জন্য।

ইতিমধ্যে প্রায় 90 হাজারের কাছাকাছি দর্শক ভিডিওটি দেখে ফেলেছেন। লাইক করেছেন প্রায় কুড়ি হাজার মানুষ। ক্রমাগত ভিডিওটির কমেন্ট সংখ্যাও বেড়েই চলেছে। চাইলের ভাইরাল ভিডিওটি আপনারা দেখে আসতে পারেন। রইলো ভিডিও।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!