নিজের জীবন বাজি রেখে বিষধর লাল কোবরার হাত থেকে আগাম সন্তানদের রক্ষা করল মা, ভাইরাল ভিডিও

নিজের জীবন বাজি রেখে বিষধর লাল কোবরার হাত থেকে আগাম সন্তানদের রক্ষা করল মা, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় আমরা প্রত্যেকদিন নিউজ ফিড স্ক্রল করলেই বিভিন্ন ধরনের ছবি এবং ভিডিও দেখতে পাই। আজকাল সাপের ভিডিও,

সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে নিয়েছে। যদিও হঠাৎ করে সামনে সাপ দেখলে আমরা সত্যিই ভয় পাই। তবে সোশ্যাল মিডিয়ায় সাপেদের জনপ্রিয়তা ব্যাপক।

সাপের সঙ্গে যুদ্ধ করে নিজের সন্তানদের বাঁচাতে গিয়ে বেশ কিছু পশুপাখি ভাইরাল হয়ে গিয়েছে। আবারো তেমনই একটি ভিডিওর দেখা মিলল সোশ্যাল মিডিয়া জুড়ে।

সাপের সঙ্গে মুরগির তুমুল লড়াই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি ইউটিউবে এমন একটি ভিডিও ভাইরাল হলো যা দেখে গা শিউরে উঠবে।

মুরগির ডিমের ওপরে বসে রয়েছে রেড কোবরা। বিষাক্ত এবং ভয়ানক ভসাপের হাত থেকে নিজের ডিমগুলোকে বাঁচার জন্য কার্যত মরণপণ লড়াই করল এক মা মুরগি।

ভিডিওটি রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে ইউটিউব জুড়ে। মায়ের সংগ্রামের কথা কে না মনে রাখে! মা তার সন্তানের জন্য যেকোনো কিছুই করতে প্রস্তুত।

তারই এক নিদর্শন মিলল সোশ্যাল মিডিয়াতে। যা দেখে আপ্লুত নেটিজেন মহল। “স্নেক টিভি” নামক একটি ইউটিউব চ্যানেল থেকে সাম্প্রতিক প্রকাশিত ভিডিওতে দেখা গিয়েছে,

সাপের সাথে মুরগির লড়াই। ভিডিওটির প্রথমে দেখা গিয়েছে, একটি প্রত্যন্ত এলাকার ভাঙাচোরা বড় বাড়ির মধ্যে বেশকিছু ডিম পেড়েছে একটি মুরগি।

বাড়িটি সম্ভবত কেউ ব্যবহার করে না। তাই ফাঁকা জায়গা পেয়ে সেখানেই ডিম পেড়ে ছিল একটি মুরগি। মুরগিটি কোন কারণে বাইরে বেরিয়ে যায়।

সেই সময় ডিম গুলিকে অধিকার করে বসে এক বিশাল আকৃতির লাল কোবরা। ফিরে এসে মুরগিটি দেখতে পায় তার ডিমের ওপরে বসে রয়েছে,

একটি বিশাল আকৃতির লাল রঙের কোবরা। সাপটিকে দেখে প্রচন্ড ভয় পেয়ে যায় মুরগিটি। কি করবে সে ভেবে পায়না। তবে সন্তানকে বাঁচাতে মা নিজের প্রাণটাও বাজি রাখতে পারে।

একই কাজ করলো এই মুরগি।নিজের প্রাণ বাজি রেখে এখনো পর্যন্ত না জন্মানো শিশুদের রক্ষা করতে সাপটির দিকে তেড়ে যায় মুরগিটি। অন্যদিকে সাপটিও আক্রমণাত্মক ভঙ্গিতে ছিল।

অতি সন্তর্পনে এগিয়ে মুরগিটির নিজের ঠোঁটের মাধ্যমে সাপটিকে বারবার খোঁচা দিতে থাকে। সাপটি নিজের ফণা তুলে বারবার মুরগিটিকে ছোবল মারতে চেষ্টা করে।

ধীরে ধীরে খোঁচা মারতে মারতে সাপটিকে ডিম গুলির উপর থেকে সরে যেতে বাধ্য করে মুরগিটি। তারপর নিজে গিয়ে টিম গুলির উপর বসে পড়ে।

সাপটি সেখানেই ছিল। সে বারবার চেষ্টা করছিল মুরগিটিকে ভয় দেখাতে। কিন্তু পারেনি। সন্তানদের বাঁচাতে এক পক্ষী শ্রেণীর মায়ের এই লড়াই প্রমাণ করে,

ভিডিওটি দেখতে ক্লিক করুন…
https://www.youtube.com/watch?v=LcAEXYHBHM8

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!