অফিসে কাজের ফাঁকে জনপ্রিয় হিন্দি গানে তুমুল নাচ সুন্দরী যুবতীর, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

অফিসে কাজের ফাঁকে জনপ্রিয় হিন্দি গানে তুমুল নাচ সুন্দরী যুবতীর, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

9-10 ঘন্টা ধরে ঘাড়গুজে কাজ, চোখের সামনে কম্পিউটার স্কিন থেকে নজর সরানোর উপায় নেই, আর তারপর ক্লান্ত হয়ে বাড়ি ফেরা- এরমধ্যে নিজের শখ ধরে রাখা সময় কোথায়।

আমরা এতটাই ব্যস্ততার মধ্যে ডুবে গিয়েছি যে নিজেদের ভালোলাগা বা শখের কাজগুলোর জন্য সময় বের করে উঠতে পারি না। কিন্তু মনে করলেই শত ব্যস্ততার মাঝেও একটু অবসরে নিজেকে ভালোরাখতে নিজের প্রতিভাগুলো হারিয়ে না ফেলে চর্চায় রাখাই যায়।

বর্তমানে সোশ্যাল মিডিয়া কেবল ছবি ভিডিও বা তথ্য আদান প্রদানের সীমাবদ্ধ নয় সোশ্যাল মিডিয়ার পরিধি অনেক বিস্তৃত। সোশ্যাল মিডিয়ায় দৌলতে এতকিছুর সাথে পরিচিত হচ্ছি যা অনেক অনুপ্রেরণা দেয়।

প্রত্যেকের মনেই নিজেদের প্রতিভা দেখানো কৌতূহল তৈরী করছে সোশ্যাল মিডিয়া। এরকমই এক ভিডিও অনুপ্রেরণা জুগিয়েছে আমাদের।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে অফিসের মধ্যে কর্মরত এক যুবতী দুর্দান্ত নাচ করছেন। হলুদ

রঙের শাড়ি পড়ে খোলা চুলে অফিসের মধ্যেই মুসকিল বাবা বারি মুসকিল দিল পে আটাক যায়ে আশিক ও কা দিল গানে যেভাবে নৃত্য পরিবেশন করেছেন তা অভাবনীয়।

শুধু নাচ নয় গানের তালে তালে নিখুঁত স্টেপ, মুখের এক্সপ্রেশন সবটাই ভীষন সুন্দর। ভিডিও দেখলে বোঝাই যাবে যুবতীটি নাচের প্রশিক্ষণ

নেন বা পূর্বে প্রশিক্ষণ নিতেন। অফিসের অন্যান্য সহকর্মীরাই এই ভিডিওটি ক্যামেরা বন্দি করেছেন যা পোস্ট হতেই রীতিমতো ভাইরাল। প্রশংসা ঝড় উঠেছে ভিডিওটির কমেন্টবক্স জুড়ে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!