আ’দালতে প্রেমিকাকে হ;ত্যা;র বর্ণনা দিল ১৭ বছরের কিশোর, জানলে শিউরে উঠবে গা

আ’দালতে প্রেমিকাকে হ;ত্যা;র বর্ণনা দিল ১৭ বছরের কিশোর, জানলে শিউরে উঠবে গা

বারবার বিয়ের জন্য চাপ দিচ্ছিল প্রেমিকা। তবে রাজি না প্রেমিকের পরিবার। এ কারণে রাতের অন্ধকারে স্কুলছাত্রী প্রেমিকাকে কৌশলে ভুট্টাক্ষেতে ডেকে নিয়ে প্রথমে ছু;রি

দি;য়ে পে;টে ও গ;লা;য় আ;ঘা;ত করে হ;’ত্যা করে। পরে মৃ’ত্যু নিশ্চিত করতে র;শি পেঁ;চি;য়ে শ্বা;স;রো;ধ ও লা;শে আ;গু’;ন ধ;রি;য়ে দেয় কিশোর প্রেমিক আপন।

বৃহস্পতিবার গ্রে’ফতার হওয়ার পর আ’দালতে জবানব’ন্দিতে এভাবেই হ;’ত্যা;র গা শিউরে ওঠা বর্ণনা দেয় ওই কিশোর। এদিন দুপুরে নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন কু’ষ্টিয়ার পুলিশ সুপার খাইরুল আলম।

এর আগে, বুধবার (১৪ জুলাই) ‘বিকেলে কু’ষ্টিয়া-মেহেরপুর আঞ্চলিক সড়কের মিরপুর পৌরসভার ভাঙাবটতলা এলাকার ভুট্টাক্ষেত থেকে ওই স্কুলছাত্রীর পো;ড়া লা;শ উ’দ্ধার করে পুলিশ।

ওই ঘটনায় তথ্যপ্রযুক্তি ব্যবহার করে নি’হতের প্রেমিককে গ্রে’ফতার করা হয়। গ্রে’ফতারকৃত ওই কিশোর মিরপুর পৌরসভার কুরিপোল গ্রামের বাসি’ন্দা।

পুলিশ সুপার বলেন, তথ্যপ্রযুক্তি ব্যবহার করে প্রধান আ’সামি আপনকে গ্রে’ফতার করা হয়েছে। স্বীকারোক্তিমূলক জবানব’ন্দিতে সে হ;’ত্যা;র কথা স্বীকার করেছে।

ময়নাতদ’ন্তকারী চিকিৎসক জানান, নৃ’শংসভাবে নি;র্যা;ত;ন করে ওই কিশোরীকে হ;’ত্যা করা হয়েছে। শ;রী;রে;র বিভিন্ন জায়গায় একাধিক ছু;রি;কা;ঘা;তে;র চিহ্ন রয়েছে। এমনকি হ;’ত্যা;র পর শরীর পো;ড়া;নোও হয়েছে।

গ;লা;য় র;শি প্যাঁ;চা;নো ছিল। নি’হত কিশোরীকে ধ;র্ষ;ণ;ও করা হয়ে থাকতে পারে। এমন কিছু বি’ষয় লক্ষ্য করা গেছে। এ নিয়ে বিস্তারিত প্রতিবেদন দেওয়া হবে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!