হিন্দি গানে তুমুল নেচে নেটদুনিয়ায় তাক লাগালেন মিঠুন পুত্রবধূ, (ভিডিও)

হিন্দি গানে তুমুল নেচে নেটদুনিয়ায় তাক লাগালেন মিঠুন পুত্রবধূ, (ভিডিও)

বাঙালি অভিনেতা মিঠুন চক্রবর্তী। তবে, বাঙালি অভিনেতা বললে হয়তো ভুল বলা হবে কারণ বাংলা ছবি থেকে শুরু করে হিন্দি ছবি সবেতেই সমান ভাবে নিজের অভিনয়ের পারদর্শিতার নিদর্শন রেখেছেন মিঠুন। সে বাঙালির ফাটাকেষ্টই হোক আর প্রথম ডিস্কো ড্যান্সার! অভিনেতা মিঠুন বাঙালির হৃদয়ে ছিলেন আছেন থাকবেন।

সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় মাদালসা। নেট পাড়ায় কিভাবে শিরোনামে থাকতে হয় তা ভালো মতোই জানে মাদালসা শর্মা। ‘অনুপমা’ অভিনেত্রী মাদালসা স্ক্রিনে হাজির
হওয়া মানেই উত্তাপ ছড়িয়ে পরতে থাকে। পরিচালক অভিনেত্রী সুভাষ শর্মা এবং শীলা শর্মার মেয়ে মাদালসার অভিনয় বেশ পছন্দও দর্শকদের।

ভি. ভি. সত্যনারায়ণ পরিচালনায় তেলুগু চলচ্চিত্র ‘ফিটিং মাস্টার’-র হাত ধরে ২০০৯ সালে সিনে দুনিয়ায় পা মাদালসা। তেলুগু ছাড়াও ২০১১ সালে অ্যাঞ্জেল চলচ্চিত্রর মাধ্যমে বলিপাড়ায় পদার্পণ করেন মাদালসা।

এছাড়াও পাঞ্জাবি,তামিল,কন্নড়, জার্মান ভাষার সিনেমাতেও অভিনয় করতে দেখা গিয়েছে মাদালসা শর্মাকে। মাদালসার রন্ধ্রে রন্ধ্রে অভিনয় তা বলাই বাহুল্য।

ছেলেরা নিজের জায়গা তৈরি না করতে পারলেও মিঠুনের পুত্রবধূ অর্থাৎ ছেলের বউ কিন্তু নিজের জায়গা তৈরি করতে পেরেছেন। সোশ্যাল মিডিয়ায় তথাকথিত ইনস্টাগ্রামে মাদল শর্মাকে বেশ দেখা যায়।

মাঝেমধ্যেই নিজের ছবি পোস্ট করতে দেখা যায় তাকে। তবে শুধুমাত্র নিজের ছবি নয়, শ্বশুরমশাই অর্থাৎ মিঠুন চক্রবর্তীর সঙ্গে অনেক ছবি দেন তিনি ইনস্টাগ্রামে।

ভিডিওটি দেখতে ক্লিক করুন….

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!