বিয়ে বাড়িতে উদ্দাম নাচে আসর জমালো সুন্দরী যুবতী, নেটদুনিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বিয়ে বাড়িতে উদ্দাম নাচে আসর জমালো সুন্দরী যুবতী, নেটদুনিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে আমাদের কাছে একটি অতি পরিচিত কথা ভাইরাল। ঘরে বসেই পৃথিবীর কোন কোনায় কোন ঘটনা ঘটছে তা আমরা খুব সহজেই দেখতে পাই সোশ্যাল মিডিয়ার দৌলতে।আর বর্তমানে করোনাকালে লকডাউনের বাজারে এই সোশ্যাল মিডিয়ার বাড়বাড়ন্ত আরো বেড়েছে।

করোনাকালে বন্ধ সমস্ত অফিস কাছারি স্কুল কলেজ, বাড়িতে থেকেই অনলাইনের মাধ্যমে চলছে সমস্ত কাজকর্ম। আর তার ফলেই আমরা লকডাউনের বাজারে আরো বেশি করে নির্ভর হয়ে পড়েছি ইন্টারনেটের ওপর।

সোশ্যাল মিডিয়ায় যে শুধুমাত্র আমাদের কাজের ক্ষেত্রে ব্যবহার হয় তা নয় এই সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে আমাদের মনোরঞ্জনও নয়। নানান মজার ভিডিও মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ার দ্বারা ভেসে ওঠে আমাদের সামনে। আবার এই সোশ্যাল মিডিয়ার দ্বারাই কিছু মানুষ নিজেদের প্রতিভা তুলে ধরে বিশ্বের দরবারে।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যেখানে এক বালিকার নাচ দেখে রীতিমতো তাক লেগে গিয়েছে নেট জনতাদের। ভিডিওটিতে দেখা যায় একটি অনুষ্ঠানে বহু মানুষ বসে রয়েছে,

সেখানেই সঞ্চালক সুভা নামের একজন মেয়ের পারফরম্যান্সের কথা ঘোষণা করেন, সেখানেই সুভাকে ছোটা প্যাকেট বড় ধামাকা বলে পরিচয় করার সকলের সাথে।

এরপর স্টেজে ওঠে সুভা। বছর ৮-৯ এর একটি মেয়ে যার নাচ দেখলে রীতিমতো অবাক হওয়ার জোগাড়। প্রথমে সে ধীরে ধীরে শুরু করে তবে পরে বাড়তে থাকে তার নাচের স্প্রিড।

একসাথে তিন চারটি বলিউড গানের সাথে পারফরম্যান্স দেয় ওই বালিকা। তবে শরীরের মধ্যে তার দেখা যাচ্ছিল না কোন প্রকার ক্লান্তি। সুভার অদ্ভুত এনার্জি দেখে তাজ্জব হয়ে যান দর্শকরা।

আবার কিছুদিন আগেই আরো একটি মেয়ের পারফরম্যান্স ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়, একটি বিয়ে বাড়িতে চুরিদার ও চুড়ি প্যান্ট পড়ে বাংলা গানের তালে দুর্দান্ত নাচতে দেখা যায় ওই মেয়েটিকে।

তার অসাধারণ নাচ দেখে রীতিমতন মুগ্ধ হয়েছে নেটিজেনরা। ভিডিওটি দেখে স্পষ্ট বোঝা যাচ্ছিল কোন গ্রামের ভিডিও সেটি, তবে ওই মেয়েটি একদম প্রফেশনালদের মত নেচে অবাক করে দিয়েছে সকলকে। হাজার হাজার মানুষ ভিডিওটিকে লাইক করেছেন।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!