মাস্ক না পরে রাস্তায় বেরোলেই হাতুড়ি দিয়ে মাথায় বাড়ি মারবে মেশিন! ভাইরাল ভিডিও সোশ্যাল মিডিয়ায়

মাস্ক না পরে রাস্তায় বেরোলেই হাতুড়ি দিয়ে মাথায় বাড়ি মারবে মেশিন! ভাইরাল ভিডিও সোশ্যাল মিডিয়ায়

এই ভিডিওটি শেয়ার করার পরেই দেখে সকলে হতবাক হয়ে যায়। ভাইরাল সেই ভিডিয়োতেই হদিশ মিলেছে এই ‘বিশেষ’ মেশিনের। কোভিড বিধি না মানলে সঙ্গে সঙ্গেই মিলবে কড়া শাস্তি।

করোনার দ্বিতীয় ঢেউয়ের প্রভাব এখনও চলছে দেশজুড়ে। এর মধ্যেই তৃতীয় ঢেউ আসার আশঙ্কায় দিন গুনছেন সাধারণ মানুষ। এক বছর পার হয়ে গেলো কিন্তু এখনও কমেনি মাস্ক ও স্যানিটাইজার ব্যবহার করার প্রবণতা। কিন্তু

এখনো করোনা দূর হয়নি তাই ব্যবহার করতেই হবে। নিয়ম মেনে চলতে হবে। কিন্তু মানুষই সবথেকে বেশি নিয়ম ভাঙে। তবে নিয়তাম ভাঙলে পেতেও হবে শাস্তি।

এইসব নিয়ম ভাঙা মানুষদের উচিত শিক্ষা দিতেই এক বিশেষ প্রযুক্তি ভারতেও চালু করার কথা বলেছেন শিল্পপতি হর্ষ গোয়েঙ্কা। শিল্পপতি হর্ষ গোয়েঙ্কার টুইটারে শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে রাস্তার সামনে

দিয়ে হেটে যাচ্ছেন দুজন যুবক। সেখানে দেখা গিয়েছে, অদ্ভুত একটি মেশিন রাস্তার মাঝে দাঁড় করানো রয়েছে।তার সামনে দিয়েই হেঁটে আসছেন দুই যুবক।

একজনের মুখে রয়েছে মাস্ক। সাধারণ ভাবেই হেঁটে পার হলেন তিনি। দ্বিতীয়জনের মুখে ছিল না মাস্ক। আর তাতেই ঘটল বিপত্তি। মাস্ক পড়া যুবক পার হয়ে যায় কিন্তু মাস্ক না পড়া যুবক পার হতে গেলেই তার মাথায় মারল এক গুঁতো।

সে তৎক্ষণাৎ পকেট থেকে মাস্ক বের করে পরে নিল। এই ভিডিয়ো শেয়ার করেই হর্ষ গোয়েঙ্কা লিখেছেন, ‘প্রতিটি ক্রসিংয়ে এমন মেশিন বসানো পরামর্শ দিচ্ছি।’ তার সারা করা এই ভিডিওটি মুহূর্তে তুমুল ভাইরাল হয়ে যায়।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি সারটা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা।

আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায়

ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন…

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!