সুন্দরী যুবতীকে বাইক চালাতে দিয়ে খুব মজা নিচ্ছে ফক্কর যুবক, সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

সুন্দরী যুবতীকে বাইক চালাতে দিয়ে খুব মজা নিচ্ছে ফক্কর যুবক, সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

পশু পাখিরা হয়তো নিজেদের কষ্ট ভাষায় প্রকাশ করতে পারে না কিন্তু তাদের মধ্যেও অনুভূতি বোধ কাজ করে। আমাদের মতোই তারাও বন্ধুত্ব বোঝে কিংবা কিছু হারানো কষ্ট।

যাদের বাড়িতে পোষ্য রয়েছে তারা তো জানেনই যে মালিককে দেখা জন্য কত উতলা হয়ে থাকে এক পোষ্য বা বাড়ির মালিক অসুস্থ হলে কতোটা চঞ্চল হয়ে পরে। বকা, ভালোবাসা, আদর সমস্তটাই বুঝতে সক্ষম যেকোনো প্রানী।

কুকুর, বিড়ালের সাথে মানুষের বন্ধুত্বপূর্ন আচরন দেখা গেলেও কখনো মাছরাঙা পাখির সাথে মানুষের নিবিড় সম্পর্কের বন্ধন দেখেছেন!! যেকোনো বিপদ বা কষ্টের সময় আমরা যেমন বন্ধুদের সান্নিধ্য পেতে চাই এক্ষেত্রেও মাছরাঙা পাখিটি মানুষ বন্ধুর সান্নিধ্য পেতে চেয়েছে।

কবিতাতেই মাছরাঙার বাহারি রূপের কথা রয়েছে। মাছরাঙার অমন সুন্দর রূপ দেখে সত্যি মুগ্ধ হতে হয়। তবে এবার সম্প্রতি একটি ভাইরাল ভিডিওতে মাছরাঙার যে কান্ড কারখানা উঠে এসেছে তা হৃদয়স্পর্শ করেছে সবার।

ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি মাছরাঙ্গা পাখি হঠাৎ করেই নৌকার মধ্যে থাকা জেলি মাঝিকে জড়িয়ে ধরেছে। হয়তো তারো মনে কোনো দুখ সুখের আগমন ঘটেছে।

তাই সেই কারনেই আলিঙ্গনে আবদ্ধ হয়ে মাঝি ভাইয়ার সাথে। এমন এক ঘটনা সামনে আসতেই নিমেষের মধ্যে তা ছড়িয়ে পড়েছে। অন্যদিকে

এক জুবতিকে বাইক চালান শেখাতে গিয়ে তার শরীর চেপে ধরল যুবক। অনেক ঘটনার সমন্বয়ে ভিডিওটি পোস্ট হলেও এই অংশটি বেশি পছন্দ করেছেন মানুষজন।

video link click

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!