বি’য়ে’র পা’ত্রী খুঁ’জে না পেয়ে একি করলেন !

বি’য়ে’র পা’ত্রী খুঁ’জে না পেয়ে একি করলেন !

বিয়ে করতে গেলে উপযুক্ত পাত্রী খুঁজে পাওয়া খুবই মুশকিল। হয় পাত্রীর উপযুক্ত পাত্র পাওয়া যায় না, না হয় পাত্রের উপযুক্ত পাত্রী পাওয়া যায় না এমনটা তো অনেক শুনেছেন।

তবে বিয়ের জন্য পাত্রী খুঁজে দিতে পু’লিশের কাছে অ’ভিযোগ করতে শুনেছেন কি? কি শুনে অবাক হলেন নিশ্চয়? অবাক হওয়ারই কথা। তেমনটা হয়েছে ভারতের উত্তরপ্রদেশে।জানা যায়,

ভারতীতের উত্তরপ্রদেশ পু’লিশের কাছে পাত্রী খুঁজে দেয়ার আবেদন জানিয়েছেন ২৬ বছর বয়সী এক যুবক। নাম তার আজিম। গত পাঁচ বছর ধরেই পরিবারের লোকজন আজিমের বিয়ের জন্য পাত্রী খুঁজছেন, কিন্তু তাতে সাফল্য মেলেনি। তাই এবার নিজেই থানায় হাজির হয়েছেন।

তার দাবি, তার জন্য উপযুক্ত পাত্রী খোঁজার দায়িত্ব নিতে হবে পু’লিশকেই! ২৬ বছরের যুবক থানার সামনে দাঁড়িয়ে আছেনআজিম জানান, তিনি বেকারও নয়।

রাজ্যের শামলি জে’লার কাইরানা শহরে প্রসাধনীর দোকান তার। কিন্তু তারপরও পাত্রী মিলছে না তার। আজিমের বিয়ের পথে বাধা হয়ে দাঁড়িয়েছে তার দৈহিক উচ্চতা। আজিম মাত্র ২ ফুট লম্বা।

আর এই লম্বার কারণেই বিয়ের পাত্রী পাচ্ছেন না বলে দাবি তার পরিবারের। জানা গেছে, ছয় ভাইবোনের মধ্যে সবচেয়ে ছোট আজিম। বহুদিন ধরেই পরিবার তার বিয়ের জন্য পাত্রী খুঁজছে। কিন্তু পাত্রী পাচ্ছেন না।আর এই কারণে আজিমের বিয়েও হয় না।

উত্তরপ্রদেশ পু’লিশের কর্মকর্তা সৎপাল সিং জানান, ওই যুবক আমা’দের কাছে অনুরোধ জানিয়েছেন পাত্রী খুঁজে দেয়ার জন্য। জানি না আমর’’া এক্ষেত্রে কী করতে পারি?

কোনো যুগলের মধ্যে সমস্যা হলে তা মেটাতে সাহায্য করতে পারি আমর’’া। তবে কাউকে বিয়ে পাত্রী খুঁজে দেয়া আমা’দের কাজ নয়।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!