টিকটকে কায়দা করে ভিডিও করতে গিয়ে পুকুরে উ’ল্টে প-ড়লেন যুবতী, ভিডিও ভাইরাল!

টিকটকে কায়দা করে ভিডিও করতে গিয়ে পুকুরে উ’ল্টে প-ড়লেন যুবতী, ভিডিও ভাইরাল!

সোশ্যাল মিডিয়াতে শুধুমাত্র যে শিক্ষামূলক বা নাচের বা গানের ভিডিও দেখতে পাওয়া যায় এমনটা কিন্তু নয় । কারণ কখনো কখনো সোশ্যাল মিডিয়াতে এমন ধরনের কিছু ঘটনা দেখা যায় যা রীতিমতো হাসির পরিবেশ সৃষ্টি করে ।

অভিনয় জগতের পাশাপাশি অনেকের মডেলিং করার সখ থাকে । মডেলিংয়ে একটি গুরুত্বপূর্ণ বিষয় হলো Ramp walk । অর্থাৎ সকল দর্শকের সামনে আদব কায়দায় বিশেষভাবে হাঁটা মডেলিংয়ের একটি গুরুত্বপূর্ণ অংশ । কিন্তু

অনেকের মডেলিংয়ের সখ থাকলেও সেটি কোন কারণে সম্পূর্ণ হতে পারে না । তাই তারা রীতিমতো প্র্যাকটিস করে আমাদের আশেপাশে কোন একটি জায়গাতে । আর ঠিক সেরকম একটি ভিডিও সম্প্রতি হয়েছে ভাইরাল যা সৃষ্টি করেছে হাসির পরিবেশ ।

ফেসবুকের ওই ভিডিওতে দেখা যাচ্ছে যে একটি মেয়ে একটি পুকুরের ধারে সরু রাস্তা দিয়ে বিশেষ আদব কায়দায় চলছিল । ততক্ষণ পর্যন্ত ঠিক ছিল কিন্তু হঠাৎ তিনি ঘুরতে গিয়ে কোনো কারণবশত পুকুরের জ-লে প-ড়ে যা-য়। মু-হূর্তের মধ্যে

সে ভিডিওটি হয়েছে ভাইরাল। আর শুধুমাত্র ভাইরাল হয়েছে এমনটাও নয় । তার পাশাপাশি প্রতিটি দর্শকের মনে ফুটিয়ে তুলেছে হাসি । এই ধরনের কৌ-তুহলী মজার ভিডিও আমরা প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়া হাত ধরে দেখতে পাই বলেই হয়তো আমাদের জীবনে সোশ্যাল মিডিয়া আমাদের গুরুত্বপূর্ণ অঙ্গ হয়ে উঠেছে ।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন…

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!