কচ্ছপের পিঠে একশন ক্যামেরা লাগিয়ে ছেড়ে দেওয়া হলো সাগরে , পানির নিচে যেতেই ক্যামেরায় ধরাপরল অদভ্যুত জিনিস যার ভিডিও তুমুল ভাইরাল(ভিডিও সহ)

কচ্ছপের পিঠে একশন ক্যামেরা লাগিয়ে ছেড়ে দেওয়া হলো সাগরে , পানির নিচে যেতেই ক্যামেরায় ধরাপরল অদভ্যুত জিনিস যার ভিডিও তুমুল ভাইরাল(ভিডিও সহ)

আজ কাল সোশ্যাল মিডিয়া এমন এক প্লাটফর্ম যেখানে ভালো খারাপ উভয় দিক রয়েছে। সোশ্যাল মিডিয়াকে কেন্দ্র করে কেউ কেউ নিজের প্রতিভা বিকাশের মধ্য দিয়ে জনপ্রিয় হয়ে উঠছে আবার কেউ মারামারি হাতাহাতির মাধ্যমে ভাইরাল হচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত হাজার হাজার ভিডিও ভাইরাল হচ্ছে। মানুষের হাতে হাতে এখন এন্ড্রয়েড ফোন থাকায় তা ক্যামেরা বন্দী করে রাখছে অনেকে।

এই ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটে চলেছে দিন দিন এবং তা ভাইরাল হচ্ছে প্রতিনিয়ত। টিকটক ফেসবুক লাইকি এ ধরনের অ্যাপস গুলোর মাধ্যমে ভিডিও যেমন ভাইরাল হচ্ছে তেমনি মুঠোফোনে হঠাৎ করেই ঘটে যাওয়া

আটলান্টিক মহাসাগরের গভীরে কি আছে সেটা জানার চেষ্টা করছেন বিজ্ঞানীদের একটি দল।
মহাসাগরের তলদেশের রহস্য ভেদ করার এই অভিযানে নেতৃত্ব দিচ্ছেন ব্রিটিশ বিজ্ঞানীরা।
এই প্রকল্পটির নাম অ্যাটলাস।ইউরোপ

এবং উত্তর অ্যামেরিকার ২৪টি গবেষণা প্রতিষ্ঠান এই অভিযানে অংশ নিচ্ছে।শুরু হয়েছে গত সপ্তাহে। চলবে আগামী চার বছর ধরে।বিজ্ঞানীরা বলছেন, তাদের এই গবেষণাটির উদ্দেশ্য হচ্ছে আটলান্টিক মহাসাগরের

গভীরের অজানা পরিবেশ সম্পর্কে ধারণা পাওয়া এবং এই মহাসাগরের স্রোতধারায় যে পরিবর্তন ঘটছে জলবায়ুর ওপর তার কি ধরনের প্রভাব পড়ছে সেটা সম্পর্কে জানা।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন …..

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!