শ্রীলেখার শরীরচর্চার মুহূর্ত ভাইরাল!

শ্রীলেখার শরীরচর্চার মুহূর্ত ভাইরাল!

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্রের শরীরচর্চার মুহূর্তের ছবি ভাইরাল হয়েছে বলে প্রতিবেদন প্রকাশ করেছে আনন্দ বাজার পত্রিকা অনলাইন।

বুধবার জিম বন্ধ থাকায় বাড়িতেই অভিনেত্রী শরীরচর্চার বিশেষ কসরত ‘প্ল্যাঙ্ক’করছিলেন। নেটমাধ্যমে ভাগও করে নিয়েছেন সেই ছবি। ছবি সম্বন্ধে বলতে গিয়ে নিজেকে নিজে নতুন তকমাও দিয়েছেন, ‘প্ল্যাঙ্কারসয়ারি’! কিন্তু শ্রীলেখার ছবি থাকবে আর বিতর্ক থাকবে না, হয়?

শরীরচর্চার পোশাক ছাপিয়ে অভিনেত্রীর বক্ষভাঁজ দেখা দিতেই নেটাগরিকদের মন্তব্য, ‘কসরতের ভঙ্গিমেগুলোও কী ভয়ানক ‘হট’রে বাবা!….উরি উরি বাবা… কি দারুণ!’প্রশ্নও উঠেছে, অনায়াস ‘প্ল্যাঙ্ক’-এর মতোই ‘প্ল্যান’বা ভবিষ্যত নিয়ে কোনও পরিকল্পনাও কি করছেন শ্রীলেখা?

নেটাগরিকদের এই মন্তব্য তিনি উপভোগই করছেন। আনন্দবাজার ডিজিটালকে এমনটাই জানিয়েছেন শ্রীলেখা। তার দাবি, অনেকেই সাধারণত কয়েক সেকেন্ডের বেশি প্ল্যাঙ্ক করতে পারেন না। আমি টানা দেড় মিনিট এই কসরত করতে পারি।

নেটাগরিকদের তোলা প্রশ্নেরও জবাব দিয়ে তিনি বলেন, তিনি প্ল্যাঙ্ক করতে পারলেও ‘প্ল্যান’ অর্থাৎ পরিকল্পনার পথে হাঁটেননি কোনও দিন। মনে করেন, ছকে চললে জীবন উপভোগ করা যায় না। কিচ্ছু পাওয়াও যায় না।

পাশাপাশি শ্রীলেখার এও দাবি, অনেকেরই কৌতূহল তার জীবন যাপন নিয়ে। সবার প্রশ্ন, শ্রীলেখা এখন আর তেমন কাজ করেন না। তবু এত আরামদায়ক জীবন যাপন করেন কী করে? এ প্রশ্নেরও উত্তর দিয়েছেন অভিনেত্রী।

তিনি বলেন, অন্যদের মতো উপার্জনের টাকা জলের মতো অকারণে খরচ করেননি। সঞ্চয় করেছেন। এটাই আমার জীবনধারণের সহজ হিসেব।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!