3 মিনিট 28 সেকেন্ডের গোপন ভিডিও ভাইরাল বলিউড অভিনেত্রী ”জেরিন খানে “ ( ভিডিও)

3 মিনিট 28 সেকেন্ডের গোপন ভিডিও ভাইরাল বলিউড অভিনেত্রী ”জেরিন খানে “ ( ভিডিও)

সোশ্যাল মিডিয়া এমন এক প্লাটফর্ম যেখানে ভালো খারাপ উভয় দিক রয়েছে। সোশ্যাল মিডিয়াকে কেন্দ্র করে কেউ কেউ নিজের প্রতিভা বিকাশের মধ্য দিয়ে জনপ্রিয় হয়ে উঠছে আবার কেউ মারামারি হাতাহাতির মাধ্যমে ভাইরাল হচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত হাজার হাজার ভিডিও ভাইরাল হচ্ছে। মানুষের হাতে হাতে এখন এন্ড্রয়েড ফোন থাকায় তা ক্যামেরা বন্দী করে রাখছে অনেকে। এই ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটে চলেছে দিন দিন এবং তা ভাইরাল হচ্ছে প্রতিনিয়ত। টিকটক ফেসবুক লাইকি এ ধরনের অ্যাপস গুলোর মাধ্যমে ভিডিও যেমন ভাইরাল হচ্ছে তেমনি মুঠোফোনে হঠাৎ করেই ঘটে যাওয়া

সম্প্রতি ওটিটি-তে মুক্তি পাওয়া সিনেমায় সমকামী নারীর চরিত্রে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী জেরিন খান। আর ব্যতিক্রমী চরিত্রে অভিনয় করতে গিয়েই তিনি বিচিত্র অভিজ্ঞতার সম্মুখীন হয়েছেন।

টাইমস অব ইন্ডিয়ায় সেই অভিজ্ঞতা জানিয়েছেন অভিনেত্রী জেরিন। সিনেমাটিতে অভিনয় করার প্রথম ধাপেই কঠিন পরিস্থিতির মুখে পড়তে হয়েছিল তাকে। নির্মাতারা তাকে সেই চরিত্রে নিতে রাজি ছিলেন না। তবে তার কারণ জেরিন জানেন।

জেরিন খানের মতে, আগে যা যা কাজ করেছেন অভিনেত্রী, তার ইতিহাস খুব একটা ভালো নয়। আর সেজন্য সিনেমাতে সুযোগ পাওয়াটা সহজ নয় তার। কিন্তু অডিশন দেওয়ার পরে তাকে ফেরাতে পারেননি নির্মাতারা।

প্রথমবার সমকামী নারীর চরিত্রে অভিনয় করলেন জেরিন। কিন্তু অভিনেত্রী জানালেন, একবারের জন্যও জড়তা কাজ করেনি তার মধ্যে। তার কথায়, ‘ছোট থেকেই আমার মধ্যে নারীসুলভ আচরণ কম ছিল। সব সময়ে বলা হয়েছে, সেটা শুধরানো উচিত। কিন্তু সে আচরণই আজ অভিনয় করার সময়ে সাহায্য করলো।

ভিডিও দেখতে ক্লিক করুন..

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!