রূপে লক্ষ্মী গুনে সরস্বতী, ‘মন ফাগুন’-এর নায়িকা সৌন্দর্যে হার মানাবে বলিউড নায়িকাদেরও

রূপে লক্ষ্মী গুনে সরস্বতী, ‘মন ফাগুন’-এর নায়িকা সৌন্দর্যে হার মানাবে বলিউড নায়িকাদেরও

প্রশান্ত মহাসাগর, ক্যারিবিয়ান সাগর, “গালফ অফ মেক্সিকো” পরিবেষ্টিত উত্তর আমেরিকার একটি সুন্দর-সাজানো শহর হলো মেক্সিকো (Mexico)।

এই শহরের প্রকৃতি যেমন সুন্দর, তেমনই সুন্দর এখানকার বাসিন্দারা। বিশেষত মেক্সিকান মহিলারা সারা বিশ্বের নিরিখে সৌন্দর্যের এক আলাদাই সংজ্ঞা রেখেছেন। মেক্সিকোর প্রকৃতি যেন এখানকার প্রতিটি মহিলাকেই ঢেলে সাজিয়েছে।

মেক্সিকোকে বলা হয় রূপলাবণ্যের দেশ। এই দেশের সুন্দরীদের রূপ-লাবণ্য কেমন হয় তার প্রকৃষ্ট উদাহরণ হলেন বারবারা মোরি (Barbara Mori)। এই মডেল-অভিনেত্রীর রূপের জাদুতে মজে রয়েছে সম্পূর্ণ বিশ্ব।

এবার গ্ল্যামার দুনিয়া কাঁপাতে আসছেন অপর এক মেক্সিকান সুন্দরী! নাম তার সৃজলা গুহ (Srijla Guha)। বাংলা ছোট পর্দায় দেখা যাবে সৃজলাকে।

স্টার জলসায় (Star Jalsha) আসতে চলেছে নতুন ধারাবাহিক “মন ফাগুন’ (Mon Phagun)। ইতিমধ্যেই ধারাবাহিকের প্রোমো ধারাবাহিকপ্রেমীদের নজর কেড়েছে। আর হবে নাই বা কেন?

এই ধারাবাহিকের মুখ্য দুই চরিত্র অর্থাৎ নায়ক-নায়িকার ভূমিকায় যারা রয়েছেন, তাদের নিয়ে সিনে অনুরাগীদের উৎসাহ কিছু কম নয়। ছোটপর্দার অন্যান্য ধারাবাহিকের প্রচলিত ধ্যান-ধারণা থেকে বেরিয়ে এসে এক নতুন প্রেমের গল্প শোনাতে আসছে “মন ফাগুন’।

মেক্সিকান নিবাসী হলেও সৃজলা কিন্তু জন্মের পরপরই বাংলায় চলে আসেন। শৈলশহর দার্জিলিংয়ে বেড়ে উঠেছেন এই বঙ্গ-মেক্সিকান সুন্দরী। এই বিদেশিনীর বাংলা বলতে কিন্তু কোনও অসুবিধা হয় না।

গত পাঁচ বছর আগে কলকাতায় প্রথম পা রেখেছিলেন তিনি। কলকাতা এবং মুম্বাইয়ে মডেলিংয়ের মারফত গ্ল্যামার দুনিয়ার সঙ্গে তার যোগাযোগ হয়।

প্রসঙ্গত, টেলি পর্দার অন্যতম জনপ্রিয় মুখ রোহান ভট্টাচার্যের (Rohan Bhattacharya) সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সৃজলা। রোহানের উৎসাহ এবং অনুপ্রেরণাতেই অভিনয়ের জগতে এসেছেন সৃজলা। “মন ফাগুন’ ধারাবাহিকের গল্পও তার মন ছুঁয়েছে।

টেলি পর্দার অন্যান্য ধারাবাহিকের তুলনায় এই ধারাবাহিকের গল্প কিছুটা অন্যরকম হওয়ায় ধারাবাহিকের লিড রোলে অভিনয় করার সুযোগ হাতছাড়া করতে চাননি সৃজলা।

এই ধারাবাহিকে সৃজলার বিপরীতে রয়েছেন মহিলাদের হার্টথ্রব শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee)। শনকে এর আগে স্টার জলসারই অপর এক ধারাবাহিক “এখানে আকাশ নীল”এ “ডক্টর উজান চ্যাটার্জী”র ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে। এই ধারাবাহিকের মাধ্যমে সিনেঅনুরাগীদের কাছে বেশ জনপ্রিয় হয়েছিলেন শন।

প্রসঙ্গত চ্যানেল ধারাবাহিকটি বন্ধ করার সিদ্ধান্ত নিলে এই ধারাবাহিকের অনুরাগীরা স্টার জলসার অন্যান্য ধারাবাহিক বয়কট করার হুঁশিয়ারিও দিয়েছিলেন, শুধুমাত্র হ্যান্ডসাম “উজান চ্যাটার্জি”কে আর দেখতে পাবেন না বলে! অবশেষে তাদের প্রতীক্ষার অবসান হলো। “মন ফাগুন” ধারাবাহিকের হাত ধরে ফের টেলিপর্দায় ফিরতে চলেছেন সকলের হার্টথ্রব।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!