জীবনে এসেছিল ভয়ানক ঝড়, অপকটে স্বীকার করলেন বাঙালি কন্যা তনুশ্রী

জীবনে এসেছিল ভয়ানক ঝড়, অপকটে স্বীকার করলেন বাঙালি কন্যা তনুশ্রী

তিনি জানিয়েছেন, তিনি মৃত্যুকে খুব সামনে থেকে দেখেছেন। তাই তিনি তার জীবনের বাকিটা খুব ভালোভাবে কাটাতে চাইছেন

ভারতীয়দের ২০০০ এর দশকে সেনসেশনাল অ্যাকট্রেস দের মধ্যে একজন ছিলেন তনুশ্রী দত্ত। তার সেক্স অ্যাপিল এর মাধ্যমে তিনি দর্শকদের মধ্যে হয়ে উঠেছিলেন বেশ জনপ্রিয়। ইমরান হাশমির সঙ্গে তার আশিক বানায়া আপনে ছবিটি বেশ জনপ্রিয়তা লাভ করে। কিন্তু তারপরেই

কোনো একটা কারণে একেবারেই সিনেমা জগৎ থেকে হারিয়ে যান এই মডেল কাম অ্যাকট্রেস তনুশ্রী। কিন্তু এতদিন পরে তিনি আবারও কামব্যাক করতে চলেছেন ইন্ডাস্ট্রিতে। বেশ বোল্ড লুকে তিনি কিছু ছবি আপলোড করেছিলেন সোসিয়াল মিডিয়ায়। তারপর থেকেই আবারও লাইমলাইটে এই নায়িকা।

তবে এবারে একটি সংবাদমাধ্যমকে দেওয়া ইন্টারভিউতে তিনি তার জীবনের বেশ কিছু সত্য তুলে ধরলেন। তিনি অকপট জবাব দিলেন, মৃত্যুকে তিনি খুব কাছ থেকেই দেখেছেন। এই কারণে তার জীবনের প্রতিটি মুহূর্ত তার কাছে এখন খুব গুরত্বপূর্ণ। তাই তিনি প্রতিটি মোমেন্ট নিজের সব আনন্দ নিয়ে উপভোগ করতে চান।

তিনি জানিয়েছেন, জন্মের সময় তিনি হয়েছিলেন প্রি ম্যাচিওর। মাত্র ৭ মাসেই তার জন্ম হয়। এছড়াও তার জন্মের সময় জন্ডিস ধরা পড়েছিল। তাই ডাক্তাররা তার বাবা মাকে পরামর্শ দিয়েছিলেন, সৎকারের ব্যবস্থা করার। কিন্তু ধীরে ধীরে তিনি সেরে ওঠেন। এবং আবারও নিজের জীবনে ফিরে আসেন।

এরপরে তিনি তার জীবনের আরেকটি ঘটনার কথা জানান। তিনি বলেন, বন্ধুরা মিলে যখন তারা ট্রেন লাইন ক্রস করছিলেন, তখন তিনি প্রায় ট্রেনে চাপা পড়ে যাচ্ছিলেন। তিনি মৃত্যুকে খুব সামনে দিয়ে দেখেছেন।

এছাড়াও তার একবার পথদুর্ঘটনা হয়। জীবনে সব জিনিসকে তিনি শেখার জিনিস বলে জানিয়েছেন অভিনেত্রী। এছাড়াও তিনি বলেছেন, “আমি মৃত্যুকে খুব কাছ থেকেই দেখেছি। তাই আমি আমার জীবনটা আনন্দের সাথে কাটাতে চাই।”

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!