অপহৃত স্কুলছাত্রীকে ঢাকার ভাড়া বাসা থেকে উদ্ধার

অপহৃত স্কুলছাত্রীকে ঢাকার ভাড়া বাসা থেকে উদ্ধার

ফেনীর দাগনভূঞা থেকে অপহৃত স্কুলছাত্রীকে (১৫) মঙ্গলবার রাতে ঢাকার গেণ্ডারিয়ার একটি ভাড়া বাসা থেকে উদ্ধার করেছে র্যা ব-১০। এ সময় অপহরণকারী শাওনকে (১৭) গ্রেফতার করা হয়।

পুলিশ ও অপহৃতার পরিবার সূত্রে জানা যায়, গত ২১ সেপ্টেম্বর সকালে স্থানীয় সিলোনীয়া বাজার সিএনজিস্ট্যান্ড থেকে ওই ছাত্রীকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়। খবর পেয়ে অপহৃতের মা ফেরদৌস আরা বেগম বিষয়টি র্যা ব-১০-কে লিখিতভাবে অভিযোগ করেন।

অভিযোগ পেয়ে প্রযুক্তি ব্যবহার করে র্যা বের ওয়ারেন্ট অফিসার মো. আলাউদ্দিনের নেতৃত্বে একদল কর্মকর্তা ঢাকার গেণ্ডারিয়া থানাধীন ৫৯/১ মিলব্যারাকে বাবলু মিয়ার ভাড়া বাসা থেকে স্কুলছাত্রীকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করে দাগনভূঞা থানায় হস্তান্তর করে।

এ ঘটনায় স্কুলছাত্রীর মা বাদী হয়ে কুমিল্লার তিতাস উপজেলার মধ্যম আকালিয়া গ্রামের মোল্লাবাড়ির মো. সোহেল (৩৮) ও তার ছেলে মো. শাওনকে (১৭) আসামি করে নারী ও শিশু আইনে থানায় মামলা করেন।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই যশমন্ত মজুমদার বলেন, ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য বুধবার দুপুরে ফেনী জেনারেল হাসপাতালে এবং ২২ ধারায় জবানবন্দি রেকর্ডের জন্য ফেনী আদালতে নেওয়া হয়েছে।

দাগনভূঞা থানার ওসি মো. ইমতিয়াজ আহমেদ মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!