জনপ্রিয় গানে রোমান্টিক মুডে দেখা দিল অরুনিতা পবন্দীপ জুটি, তুমুল ভাইরাল ভিডিও

জনপ্রিয় গানে রোমান্টিক মুডে দেখা দিল অরুনিতা পবন্দীপ জুটি, তুমুল ভাইরাল ভিডিও

ইন্ডিয়ান আইডলের এবারের বিজয়ী পবনদীপ রাজন ও বাংলার মেয়ে অরুনিতা কাঞ্জিলাল নাকি প্রেম করছেন। শো-এর নির্মাতারাও একাধিক বার এই প্রেম কাহিনী সকলের সামনে তুলে ধরার চেষ্টা করে গেছে।

কিন্তু পবনদীপ-অরুনিতা বরাবরই বলছেন তাঁরা একে অপরের ভালো বন্ধু। গত ১৫ অগস্ট রাত বারোটায় ঘোষণা হয় ইন্ডিয়ান আইডল ১২-র গ্র্যান্ড ফিনালের ফলাফল।

সবাইকে পিছনে ফেলে চ্যাম্পিয়ান হন উত্তরাখণ্ডের পাহাড়ি পবনদীপ রাজন। সেখানে দ্বিতীয় স্থানে রইলেন বাংলার বনগাঁর মেয়ে অরুনিতা কাঞ্জিলাল। তবে এই নিয়ে খুব একটা আক্ষেপ নেই কারোরই।

জানা গিয়েছে অরুনিতা এবং পবনদীপ দুজনেই মুম্বাইয়ে একসঙ্গে একই অ্যাপার্টমেন্টে ফ্ল্যাট কিনেছে। পবনদীপ নিজেই জানিয়েছে এই কথা। ইন্ডিয়ান আইডলের বেশিরভাগ ফ্যানই তাঁদেরকে প্রেমিক-প্রেমিকা হিসেবেই মেনে নিয়েছেন। সাম্প্রতিক সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে।

সেখানে দেখা যাচ্ছে যে, রোমান্টিক মুডে অরুনিতা এবং পবনদীপ একে অপরের কাছাকাছি। “কন তুঝে ইউ পেয়ার কারেগা” গান শোনা যাচ্ছে ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসেবে।

একটি স্টুডিওর মধ্যে রোমান্টিক মুডে একে অপরের দিকে তাকিয়ে থাকলেন দুজনে। এদিন পবনদীপের পরনে ছিল লেদার জ্যাকেট আর ট্রাউজার্স। অন্যদিকে অরুনিতার পরনে ছিল প্রিন্টেড গাউন।

“অক্টোপাস স্টুডিও” নামক একটি স্টুডিও কোম্পানি তার ইউটিউব চ্যানেল থেকে সম্প্রতি অরুনিতা আর পবনদীপের রোমান্টিক মুহূর্তের ভিডিওটি পোস্ট করেছে। ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিওটি। ৩ সপ্তাহ আগে পোস্ট করা এই ভিডিওটির বর্তমান দর্শক সংখ্যা ২.৫ মিলিয়ন। ৭৪ হাজার লাইক পড়েছে ভিডিওটিতে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!