রেল লাইনে ছুটে আসল বিশাল কোবরা, স্পিডে ট্রেন আসতেই ঘটল বিপত্তি, মূর্হুতেই ভাইরাল ভিডিওটি

রেল লাইনে ছুটে আসল বিশাল কোবরা, স্পিডে ট্রেন আসতেই ঘটল বিপত্তি, মূর্হুতেই ভাইরাল ভিডিওটি

সোশ্যাল মিডিয়ায় সাপের ভিডিও ব্যাপক জনপ্রিয়। সাপকে সকলেই ভয় পেলেও সাপের ভিডিও দেখতে পছন্দ করেন না এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল। সাপ সম্প্রতি ভ”য়ঙ্কর এবং বি”ষধর প্রাণী।

ভিডিওটি দেখলে গা শিউরে ওঠার জোগাড় যেকোনো মানুষের। ভিডিওটিতে দেখা যাচ্ছে, গুহার মধ্য দিয়ে যাওয়া রেললাইনে বসে রয়েছে বিশাল আকৃতির সাপ। দীর্ঘক্ষন ধরে সাপটি ওই একই স্থানে ঘোরাফেরা করছিল।

অন্তত ভিডিওটিতে সেরকমই দেখা যাচ্ছে। এরপর হঠাৎ করে সাপটি কোথাও যেন উধাও হয়ে যায়। তারপর আর ওই সাপটিকে দেখা যায়নি।

এরপর হঠাৎ করে অন্য আরেকটি সাপ এসে ওখানে হাজির হয়। সেও দীর্ঘক্ষন ধরে রেল লাইনের উপরে ঘোরাফেরা করতে থাকে। হঠাৎ করেই তারপর ট্রেনের আওয়াজ শোনা যায়। দূর থেকে দেখতে পাওয়া যায় ট্রেনের আলো। কিন্তু সাপটি বিন্দুমাত্র ভয় না পেয়ে সেখান থেকে সরে যায়নি। ট্রেনের হর্ন শুনতে পেয়েছিল সে।

এরপর হঠাৎ করেই ট্রেনটি চলে আসতেই সাপটি কোথাও যেন উধাও হয়ে যায়। এরপর আর সাপটিকে দেখতে পাওয়া যায়নি। কোথায় গেল তাহলে সাপটি? কিছু কিছু অদ্ভুত ভিডিও অনেক সময় আমরা সোশ্যাল মিডিয়া মারফত দেখতে পাই। তবে সব সময় যে প্রত্যেকটি ভিডিওর সত্যতা থাকবে এমন কোন কথা নেই।

ঠিক তেমনভাবেই এই ভিডিওটিও বিন্দুমাত্র সত্য নয়। সম্পূর্ণ ভিডিওটি গ্রাফিক্স নির্মিত একটি ভিডিও। যেখানে সত্যাসত্যের মেলবন্ধনে ঘটানো হয়েছে। কিন্তু ভিডিওটি ভালো করে দেখলেই বোঝা যাবে যে, সম্পূর্ণ গ্রাফিক্স নির্মিত ভিডিও এটি।

কারণ কখনোই কোন সাপ হঠাৎ করে উধাও হয়ে যেতে কিংবা হঠাৎ করে হাজির হয়ে যেতে পারে না। “সান ডেইলি” নামক একটি ইউটিউব চ্যানেল থেকে সাম্প্রতিক পোস্ট করা হয়েছে এই ভিডিও। ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!