সানি লিওনির দত্তক কন্যাকে ফিরিয়ে দিয়েছিলেন ১১ জন দম্পতি

সানি লিওনির দত্তক কন্যাকে ফিরিয়ে দিয়েছিলেন ১১ জন দম্পতি

এক এক করে দম্পতি আসছেন। কোনও এক অনাথ শিশুকে দত্তক নিয়ে চলে যাচ্ছেন। কিন্তু একটি শিশু বার বার সেই তালিকা থেকে বাদ পড়ে যাচ্ছে। ১১ বার একই ঘটনা ঘটে! কেন? শিশুর গায়ের রঙ কালো। সে খুবই রুগ্ন।

কিন্তু ১২ নম্বর দম্পতি এসে সেই শিশুকেই বেছে নেন তাঁদের সন্তান হিসেবে। সেই দম্পতি সানি লিওনি এবং ড্যানিয়েল ওয়েবার। আর শিশুটি হল নিশা কৌর ওয়েবার। নতুন বাবা-মা তাকে এই নামটিই দিয়েছিলেন।

২০১৭ সালে নিশাকে দত্তক নেন সানি-ওয়েবার। পরবর্তী কালে অনাথাশ্রমের পক্ষ থেকেই এই তথ্য দেওয়া হয় যে নিশাকে তার আগে ১১টি পরিবার প্রত্যাখ্যান করেছিল তার গায়ের রঙের জন্য।

অনাথাশ্রম জানিয়েছিল, দম্পতিরা সচরাচর শিশুদের জাত-পাত, ধর্ম, গায়ের রং, স্বাস্থ্য, ইত্যাদি দেখে তবে দত্তক নেন। আর সে সবের জন্য বাদ পড়ে যাচ্ছিল নিশা। কিন্তু একদা পর্ন-তারকা অধুনা বলি-অভিনেত্রী সে সবের পরোয়া না করে প্রথম দেখাতেই নিশাকে নিজের সন্তানের স্থান দিয়েছেন।

নিশাকে দত্তক নেওয়ার পরের বছরই সারোগেসির মাধ্যমে আরও দুই পুত্রসন্তানের জন্ম দেন সানি। তিন সন্তানের বিভিন্ন ছবি বার বার উঠে আসে সানির ইনস্টাগ্রামে। সানি এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, নিশা যে তাঁর দত্তক কন্যা, সে কথা তার কাছ থেকে লুকিয়ে রাখতে চান না।- আনন্দাবাজার।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!