৪ মাসে ২১ কেজি ওজন কমিয়ে হট লুকে ভূমি , ওজন কমাতে ফলো করুন ভূমির এই ৫ টিপস।

৪ মাসে ২১ কেজি ওজন কমিয়ে হট লুকে ভূমি , ওজন কমাতে ফলো করুন ভূমির এই ৫ টিপস।

ভূমি পেডনেকরের ওয়েট লস নজর কেড়েছে সকলের। চার মাসেই কোন উপায়ে এতটা ওজন ঝরালেন তিনি? নিজেই শেয়ার করলেন পাঁচ টিপস।

১। প্রথম ছবিতেই অনেক প্রশ্নের মুখে পড়তে হয়েছে ভূমিকে আয়ুস্মান খুরানার সঙ্গে তাঁর প্রথম ছবি। ‘Dum laga k Haisa’ তে অভিনয়ে দর্শকদের মন কেড়েছেন ভূমি পেডনেকর। .বলিউডে ডেবিউতেই স্থুল চেহারা নিয়ে দর্শকদের

প্রশ্নের মুখেও পড়তে হয়েছিল ভূমি পেডনেকরকে। যদিও সেসবের তোয়াক্কা না করে কয়েক মাসেই নিজেকে প্রমাণ করেন ভূমি। কোন উপায়ে জিরো ফিগারে পৌঁছলেন? জেনে নিন এই ছয়টি উপায় (Weight Loss Tips)।

2। ওয়ার্ক আউট.. ওয়ার্ক আউট.. and ওয়ার্ক আউট ৪ মাসে প্রায় ২১ কেজি ওজন ঝরিয়েছেন ভূমি। এই ওয়েট লসের জার্নিতে এতটুকু বিশ্রাম নেননি ভূমি। সদা ভরসা রেখেছেন কেবল ওয়ার্ক আউটের উপরেই। ফ্যানদেরকেও তাই অবিরত কার্ডিয়ো ও ওয়েট ট্রেনিংয়েই জোরদিতে বলছেন অভিনেত্রী।

৩। ঘি-মাখনেই কেল্লাফতে ক্র্যাশ ডায়েট তো দূর বরং বেশি করে ঘি, মাখন, দুধ ডায়েটে রেখেছিলেন ভূমি। ওজন ঝরানোর দিনগুলিতে এগুলোই বেশি করে খেয়েছেন বলে জানান ভূমি।

৪। শুধু ঘি-মাখনই নয়, ভরসা ফেরাতে হবে ঘরের খাবারেও। ভূমির সাজেশন যতটা সম্ভব বাইরের খাবার এড়িয়ে চলা। নিজেও ভরসা রেখেছেন মায়ের হাতে তৈরি ঘরের খাবারেই। একইসঙ্গে প্রচুর সবুজ শাকসবজি খেতেও বলছেন অভিনেত্রী।

৫। চিনিকে দূরে সরিয়ে ফেলতে হবেমায়ের হাতের রান্নায় ভরসা শরীরের মারাত্মক ক্ষতি করতে পারে চিনি। ভূমি বলেছেন, চিনিকে একদম দূরে সরিয়ে ফেলতে হবে। মিষ্টি যদি লাগেই তবে স্টেভিয়া, মিছরি, খেঁজুরের রস ইত্যাদি খেতে হবে।

দেহের টক্সিন দূর করতে অ্যালোভেরা জুস, শসার উপর নিয়মিত ভরসা রেখেছেন ভূমি। টানা পাঁচদিন ওয়ার্ক আউটের পর যাই ইচ্ছে হত তাই-ই খেতে বলছেন তিনি। এই পাঁচটি নিয়ম মেনে চললে কয়েক মাসেই হাতেনাতে জিরো ফিগার পাবেন আপনিও।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!