একমাত্র প্রেমিকার পরিচয় ফাঁস করলেন করণ জোহর

একমাত্র প্রেমিকার পরিচয় ফাঁস করলেন করণ জোহর

বলিউডের সবচেয়ে জনপ্রিয় পরিচালকের মধ্যে একজন হলেন করণ জোহর। যাকে ধর্মা প্রোডাকশনের হর্তা-কর্তা বলা হয়। এবার তার জীবনে প্রেম কাহিনী ফাঁস করলেন

তিনি নিজেই। জানা গেছে, টুইঙ্কেল খান্নাই ছিলেন করণ জোহরের একমাত্র প্রেমিকা। তার কারণেই তিনি এখন পর্যন্ত বিয়ে করেননি।
বৃহস্পতিবার (১৮ মার্চ) ভারতীয় সংবাদ মাধ্যম নিউজ এইটিনের একটি প্রতিবেদনে এসব তথ্য জানান হয়।

করণ জোহরের পরিচালিত সিনেমায় যাদের সুযোগ দেওয়া হয় তারা সবাই সেলিব্রেটির ছেলেমেয়ে। যেমন আলিয়া ভাট, রণবীর কাপুর, শ্রদ্ধা কাপুর, সোনম কাপুর, অনন্যা পান্ডে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সময় এ বদনামে জর্জরিত হন করণ। তিনি নাকি ট্যালেন্ট থাকা সত্ত্বেও সুশান্তকে ভালো কাজ দেননি। যদিও সে সময় পেরিয়ে গেছে অনেক আগেই। আপাতত করণ সিঙ্গেল ফাদার।তিনি এখন পর্যন্ত বিয়ে করেননি। তেমন কোনো প্রেম কাহিনিও নেই তার।

এক ছেলে ও মেয়েকে যত্নে মানুষ করছেন। দুজনকেই দত্তক নেন তিনি। তবে কেন করণের জীবন এমন। কোনো নারীর প্রেমে পড়ে কি তিনি এমন জীবন কাটাচ্ছেন?

ভারতীয় গণমাধ্যম থেকে শোনা যায় করণ টুইঙ্কেল খান্নাকে ভালোবাসতেন, তবে কি টুইঙ্কেলের জন্যই এ হাল হলো তার।

টুইঙ্কেল খান্না দাবি করেছেন করণ নাকি তার প্রেমে পাগল ছিলেন। নিজের একটি বই উদ্বোধনের অনুষ্ঠানে এমনটাই বলেছিলেন টুইঙ্কেল। এ ব্যাপারে করণকে প্রশ্ন করা হলে এক বাক্যে সহমত জানান তিনি।

করণ বলেছেন, টুইঙ্কেল তার জীবনের একমাত্র নারী যাকে তিনি মন থেকে ভালোবেসে ছিলেন। তারা ছোট বেলায় এক স্কুলে পড়তেন। আর সেখান থেকেই তাদের বেড়ে ওঠা প্রায় একসঙ্গে। টুইঙ্কেল করণের থেকে কিছুটা ছোট। আর ছোট থেকেই দুজনের গভীর বন্ধুত্ব।

টুইঙ্কল এখন অক্ষয়ের স্ত্রী। তবে ছোট বেলার মজার স্মৃতি নিয়ে আজও তারা মজা করেন। করণ মনে করেন, তিনি যদি কোনো মেয়েকে প্রেমিকা হিসেবে ভেবে থাকেন তবে সেটা টুইঙ্কেল।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!