গাছের গুঁড়ির ফাঁক থেকে একে একে বেরিয়ে আসছেন যুবক যুবতী, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

গাছের গুঁড়ির ফাঁক থেকে একে একে বেরিয়ে আসছেন যুবক যুবতী, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

না জানি কত রকম অ’বাক করা ঘটনার সাক্ষী থাকে এই সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া বিভিন্ন ঘটনা আমাদের কখনও কখনও অবা’ক করে তোলে।

কখনো বার হত’ভম্ব বা বিস্মিত করে তোলে। সোশ্যাল মিডিয়া আজকাল বিনোদনের অন্যতম কারণ হয়ে দাঁড়িয়েছে।তবে শুধু বিনোদন নয় বিভিন্ন নজিরবিহীন ঘটনা

ঘটতে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়া এমন একটি প্লাট’ফর্ম যেখানে সমস্ত রকমের জিনিসেরই দেখা মেলে। কিছু কিছু ভিডিও যেমন আমাদের প্রতিভার সন্ধান দেয় কিছু কিছু ভিডিও ঠিক সেই রকমই আমাদের অনু’প্রেরণা যোগায়। সামাজিক শিক্ষায় শিক্ষিত করে তোলে

ঠিক সেরকমই কিছু কিছু ভিডিও আমাদের ভীষণভাবে অ’বাকও করে।সম্প্রতি সেরকমই একটি ঘটনা ঘটতে দেখা গেলো তামিলনাড়ুতে। ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি গাছের কোটর থেকে ছেলে মেয়ে সহ প্রায় ১৪ জন একই সাথে পরপর বেরিয়ে আসছেন।

ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি গাছের কোটর থেকে ছেলে মেয়ে সহ প্রায় ১৪ জন একই সাথে পরপর বেরিয়ে আসছেন।

অবাক করা বিষয় এই যে একটি গাছের কোটরে একসাথে কতটা জায়গা থাকতে পারে যে সেখানে একসাথে পূর্ন’বয়স্ক ১৪ জন মানুষ থাকতে পারে।

ভিডিওটি দেখে অনেকেই এর স’ত্যতা সম্পর্কে স’ন্দেহ প্রকাশ করেছেন কমে’ন্ট বক্সে। কিছু কু-রু-চি-কর মন্ত্যব্য লক্ষ্য করা গেছে।

আবার অনেকে এমন বলেছেন যে নিশ্চয়ই অন্যপ্রান্তে কোন ফাঁকা জায়গা আছে। যা দিয়ে ওই মানুষ গু-লি সেখানে ঢুকে অপরপ্রান্ত দিয়ে বেরিয়ে আসছে।

Video Link CLick

সূত্র অনুযায়ী যা জানা যাচ্ছে তাতে ভিডিওটি আমাদের দেশেরই তবে পশ্চিমবঙ্গের না। যাইহোক স’ত্যতা যা’চাই আপাতত না হলেও ভিডিওটি চরম ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!