৯ মাসের বেবি বাম্প নিয়ে দুর্দান্ত ডান্স পারফরম্যান্স হবু মায়ের, তুমুল ভাইরাল [ভিডিও]

৯ মাসের বেবি বাম্প নিয়ে দুর্দান্ত ডান্স পারফরম্যান্স হবু মায়ের, তুমুল ভাইরাল [ভিডিও]

সোশ্যাল মিডিয়া থাকতে আজকাল আর বোরিং ফিল করে না কেউই। মাঝেমধ্যেই অদ্ভুত জিনিস উঠে আসে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে মনোরঞ্জনও হয় অনুরাগীদের। সোশ্যাল মিডিয়া মানেই যেন আজব কারখানা।

তবে, আবার এই সোশ্যাল মিডিয়ার হাত ধরেই অনেক অজানা জিনিসকে জানা যায়। ঠিক যেমন এবার ধরা পড়লো এক অদ্ভুত ঘটনা। নয় মাসের অন্তঃসত্ত্বা মহিলা বেবি বাম্প নিয়েই উদ্যম নাচছেন। যা দেখে চোখ কপালে উঠে বাধ্য সকলের।

অন্তঃসত্ত্বা অবস্থাকে অনেক সময় নাচ করতে দেখা গিয়েছে বলিউড তারকাদের। অনেক সময় সেলেবরা তাদের বেবি বাম্প দেখিয়ে নাচ করেন। কিন্তু সাধারণ মানুষের ক্ষেত্রে খুব একটা এই বিষয়টা লক্ষ্য করা যায় না। কিন্তু এবার বেবি বাম্প নিয়ে নাচ করলেন এক অন্তঃসত্ত্বা মহিলা।

সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায় ভাইরাল নয় মাসের গর্ভবতী এক মহিলার বেলি ড্যান্স-র ভিডিও। বলিউডে বেলি ডান্স এর জন্য অন্যতম চর্চিত নোরা ফাতেহি। বেলি ডান্স করতে অনেকেরই কালঘাম ছুটে যায়।

কিন্তু নয় মাসের অন্তঃসত্ত্বা এই মহিলা তার বড় বেবি বাম্প নিয়েই অনায়াসেই বেলি ডান্স করে তাক লাগিয়ে দিলেন। ওই মহিলার নাচ দেখে হতবাক নেটিজেনরা।

তবে, এটা বলতেই হয় এই ভিডিও কিন্তু নতুন নয়। পুরনো কাসুন্দি ঘেঁটে পুরনো ভিডিও ফের হয়েছে ভাইরাল। কথাতেই বলে ‘ পুরানো চাল ভাতে বাড়ে’। ঠিক যেমনটা হয়েছে এই ভিডিওর ক্ষেত্রে। খানিক পুরোনো হলেও বর্তমানে বেশ ভাইরাল হয়েছে নয় মাসের অন্তঃসত্ত্বা মহিলার নাচ।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!