হুবহু মানুষের মতো ঝাঁ চকচকে আয়নায় মুখ দেখছে আর কথা বলছে খুদে টিয়া, ভাইরাল [ভিডিও]

হুবহু মানুষের মতো ঝাঁ চকচকে আয়নায় মুখ দেখছে আর কথা বলছে খুদে টিয়া, ভাইরাল [ভিডিও]

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে কত কিছুই না আমরা দেখতে পাই, আর সবথেকে যা দেখে আমাদের চোখ আটকে যায় সেটি হলো ভাইরাল ভিডিও।

বর্তমান সময়ে আমাদের প্রত্যেকের হাতেই রয়েছে একটি করে স্মার্টফোন যে স্মার্ট ফোনের ক্যামেরার দ্বারা আমরা যেকোন কিছু ক্যাপচার করে তা পোস্ট করে দিতে পারি সোশ্যাল মিডিয়ায়, আবার স্মার্টফোনের দ্বারাই সেগুলি দেখে আনন্দ উপভোগ করতে পারি আমরা।

প্রতিদিনই সোশ্যাল মিডিয়ায় এমন কিছু ভিডিও ভাইরাল হয় যেগুলি দেখে আমরা অবাক হয়ে যাই আবার মজাও পাই। আজকে তেমনই এক ঘটনা তুলে ধরতে চলেছি আপনাদের সামনে।

কখনো আয়নার সামনে দাঁড়িয়ে থেকে কোনো টিয়া পাখিকে অনর্গল কথা বলতে দেখেছেন? সম্প্রতি তেমনই এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যা দেখে রীতিমত অবাক নেটিজেনরা।

অনেকেই আমরা বাড়িতে টিয়া পাখি পুষি, আর কিছু কিছু টিয়া পাখি হুবহু মানুষের মতন করেই কথা বলতে পারে, তবে সাধারণত পাখিদের সাথে কথা কেউ বললেই তারা সেই কথার উত্তর দেয়,

কিংবা এক কথাই বারবার আওড়াতে থাকে। তবে আয়নার দিকে তাকিয়ে একা একাই অনর্গল কথা বলে যাওয়া এই টিয়া সত্যিই দুর্লভ। কথা বলতে কাউকে প্রয়োজন পড়ছে না পাখিটির, সে একাই আয়নায় নিজের প্রতিচ্ছবির সাথে কথা বলে চলেছে।

পোষ্য পাখিটির কান্ড দেখে রীতিমতো অবাক বাড়ির সকলে, আর তাই পোষা টিয়ার ভিডিও করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছিলেন তারাই, কয়েক মুহুর্তের মধ্যেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় ভিডিওটা। টিয়া পাখিটির ভিডিওটি ভাইরাল হওয়ার পরে নেট জনতারা অবাক হয়ে গিয়েছে পাখির কান্ড দেখে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!