মেঘে তুমুল বজ্রপাত, পরিষ্কার নীল আকাশ থেকে তেড়ে এল বিদ্যুতের বিশাল ঝলক, ভাইরাল [ভিডিও]

মেঘে তুমুল বজ্রপাত, পরিষ্কার নীল আকাশ থেকে তেড়ে এল বিদ্যুতের বিশাল ঝলক, ভাইরাল [ভিডিও]

করোনা ভাইরাসের অতর্কিত হানায় এমন অবস্থা সৃষ্টি হয়েছে যে মানুষ নিজের আত্মীয় স্বজন বন্ধু বান্ধবদের সাথেও দেখা সাক্ষাৎ করতে পারছে না, স্কুল কলেজের সেই দিনগুলোর ধুলো জমেছে পৃথিবীর এমন চিত্র কেউ কল্পনাও করতেও পারেনি।

বিনা মেঘে বজ্রপাতের মত গুজব কথায় ব্যবহার করলেও আদৌও যে সত্যি হতে পারে তার প্রমান কখনো মেলেনি। তবেঁ ২০২০-তে এই অদ্ভুত ঘটনাও সত্যি হয়েছে। শুনে অবিশ্বাস্য মনে হলেও বিনা মেঘে বজ্রপাতের ঘটনা ঘটেছে আমেরিকার ফ্লোরিডায় অবস্থিত টাম্পা শহরে।

২০২০ সালের ১২ আগস্ট একটি ইউটিউব চ্যানেলের ভিডিওটি শেয়ার করা হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে আকাশে বেশ পরিষ্কার শরতের মেঘের আনাগোনা, রীতিমতো রৌদ্রোজ্জ্বল আকাশ। আর সেখানেই হঠাৎ করে ধরা পরল বজ্রপাত।

জোনাথন মুল নামের এক ব্যক্তি নিজের গাড়ি করে টাম্পা শহরের ঘুরছিলেন। সেসময় আচমকা মেঘ ছাড়া আকাশে বিদ্যুৎ চমকাতে দেখেন। আর সেই দেখে যখন ক্যামেরাবন্দী করতে ভিডিও অন করেন তখন তার গাড়ি থেকে ৭৫ ফুট দূরে থাকা একটি পাম গাছের মাথায় বজ্রপাত হয়। এর ফলে গাছের একটি পাতাও খসে পড়ে।

পরে এই ব্যক্তি ঘটনাটির ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন আর তারপরেই তা ভাইরাল হয়ে যায়। কমেন্টে প্রচুর মানুষ জানিয়েছেন এরকম আশ্চর্য ঘটনা কখনো প্রত্যক্ষ করেননি তারা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ফের ভাইরাল হয়েছে এই ভিডিওটি।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!