নতুন চুলের স্টাইলে নেটিজেনদের মুগ্ধ করল রাজপুত্র ইউভান, তুমুল ভাইরাল ভিডিও

নতুন চুলের স্টাইলে নেটিজেনদের মুগ্ধ করল রাজপুত্র ইউভান, তুমুল ভাইরাল ভিডিও

জন্মের পর থেকেই সেলিব্রিটি হয়ে গিয়েছে রাজ চক্রবর্তী আর শুভশ্রী গাঙ্গুলীর একমাত্র পুত্র ইউভান। প্রত্যেকদিন সোশ্যাল মিডিয়া জুড়ে ছোট্ট শিশুটির অসংখ্য ভিডিও ভাইরাল হয়।

এই একরত্তি শিশুটিকে সকলেই খুব পছন্দ করেন। ইউভান এবং শুভশ্রীর বিভিন্ন মুহূর্ত এখন সোশ্যাল মিডিয়ায় নিত্যদিনই ভাইরাল হয়।

এই স্টারকিড এখন তৈমুরের মতই টলিউডে সাংঘাতিক জনপ্রিয়। ২০১৮-র মে’মাসে বিয়ে করেন পরিচালক রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়। টলিউডের অন্যতম হেভিওয়েট এই বিয়ে কিছুটা গোপনে কাছের মানুষদের নিয়ে বিয়ের অনুষ্ঠানে সেরে নেন দুজনে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল তাঁদের বিয়ের ছবি-ভিডিয়ো। গত ১২ সেপ্টেম্বর মা হয়েছেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ‍্যায়।

বিয়ের বেশ কয়েক বছর পর রাজ চক্রবর্তী আর শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ঘর আলো করে জন্ম নেয় ছোট্ট শিশু ইউভান। দেখতে দেখতে সাত মাস কেটে গিয়েছে।

রাজ বা শুভশ্রীর থেকে ইউভানের নতুন ছবি পেলেই লাইক কমেন্টের বন‍্যা বয়ে যায় সোশ্যাল মিডিয়া জুড়ে। অনুরাগীদের কথা ভেবে ইউভানের নিত‍্যনতুন ছবি, ভিডিও শেয়ারও করেন রাজ আর শুভশ্রী। ১২ সেপ্টেম্বর কলকাতার এক বেসরকারি নার্সিং হোমে সন্তানের জন্ম দেন শুভশ্রী।

মা হওয়ার কয়েক ঘন্টার মধ‍্যেই ছেলে ইউভানের ছবি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। তখন থেকেই ছোট্ট ইউভানের প্রতি আগ্রহ জন্মে ছিল নেট পাড়ার নাগরিকদের। ইউভানকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছিল তারা। আজও পর্যন্ত ছোট্ট শিশুটির জনপ্রিয়তা তুঙ্গে। টলিউডের অন‍্যতম তারকা সন্তান ইউভান।

মাত্র ছয় থেকে সাত মাস বয়সের মধ্যেই মা-বাবার জনপ্রিয়তাকে টেক্কা দিয়েছে এই ছোট্ট শিশুটি। কিছুদিন আগে পর্যন্ত হামাগুড়ি দিয়ে সারা বাড়ি জুড়ে ঘুরতে দেখা যাচ্ছিল ছোট্ট ইউভানকে। তবে বেশিদিন হামাগুড়িতে আটকে নেই সে। এর মধ‍্যেই মাত্র ছয় মাস বয়সে একা উঠে দাঁড়াতে শিখে গিয়েছে ছোট্ট ইউভান।

অবশ্য একা একা বেশিক্ষণ দাড়িয়ে থাকতে পারেনি সে। কিছুক্ষণ পরেই ধপাস করে বসে পড়ে। আবারো একটি ভিডিও ভাইরাল হয়েছে রাজ আর শুভশ্রীর সন্তান ইউভানের। ঘরে বসে খেলনা নিয়ে আপন মনে খেলতে দেখা গিয়েছে ছোট্ট ইউভানকে। তবে এবারে ইউভানের স্টাইল লক্ষ্য করা গিয়েছে। ইউভানের মা শুভশ্রী ঝুঁটি করে বেঁধে দিয়েছে তার চুল। তাই এবার নতুন স্টাইলে সবার নজর কেড়ে নিতে হাজির হয়েছে ছোট্ট ইউভান।

ভিডিওটি দেখতে এখুনি ক্লিক করুন

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!