‘মানিকে মাগে হিতে’র বাংলা ভার্সন প্রকাশ, মূর্হুতেই ভাইরাল ভিডিও

‘মানিকে মাগে হিতে’র বাংলা ভার্সন প্রকাশ, মূর্হুতেই ভাইরাল ভিডিও

সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয় ‘মানিকে মাগে হিতে’ একটি গান। ফেসবুক, ইনস্টাগ্রাম, টিকটকসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় গানটি ঘিরে আগ্রহের কমতি নেই।

নেট দুনিয়ায় চোখ রাখলেই দেখা যাচ্ছে, মিষ্টি চেহারার এক তরুণী মাইক্রোফোনের সামনে গান গাইছেন। গভীর চাহনি আর প্রাণ উজাড় করা হাসিতে কোটি কোটি মানুষকে মুগ্ধ করেছেন তিনি। সিংহলী ভাষার এই গানে সবাইকে মোহিত করেছেন শ্রীলঙ্কার ‘র‌্যাপ প্রিন্সেস’ ইয়োহানি ডি সিলভা।

এবার ব্যাপক জনপ্রিয়তা পাওয়া গানটির সুরে নতুন গান গাইলেন শিল্পী অর্পণ চক্রবর্তী। গানের নাম ‘সুকুমারী’। ‘মানিকে মাগে হিতে’র গানের সুরের সঙ্গে তিনি মেশালেন বাংলা ভাষা। ইতোমধ্যে মুক্তি পেয়েছে গানটি। ‘তোর মনের গহিন গানে কাজল কালো নয়ন জানে আমি কী যে করি…’

এমন লিরিকে গাওয়া গানটি সংগীতপ্রেমীদের হৃদয় ছুঁয়েছে। গানটির জন্য র‍্যাপ করেছেন সিজি এবং গানটি লিখেছেন ও গেয়েছেন অর্পণ চক্রবর্তী। এতে ‘সুকুমারী’ হিসেবে দেখা গেছে ঋত্বিকা নাথকে।

এর আগে ভাইরাল এই গানটি গেয়েছেন হিরো আলম। গেলো ৪ সেপ্টেম্বর নিজের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করেছেন তিনি। শব্দের ভুল উচ্চারণ আর বেসুরা গান নিয়ে রীতিমতো ট্রলের বন্যা বয়ে গেছে।

ইউটিউবে তার সেই ভিডিওর মন্তব্যের ঘরে একজন লিখেছেন, এই গান শুনলে অসুস্থ রোগীরাও সুস্থ হয়ে যাবে। এদিকে ভাইরাল গানটি গাওয়ার পরই শারীরিক অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন হিরো আলম।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!