দেয়াল বেয়ে বেয়ে উঠছে শিশু, ভিডিও ভাইরাল (ভিডিও)

দেয়াল বেয়ে বেয়ে উঠছে শিশু, ভিডিও ভাইরাল (ভিডিও)

সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্লাটফর্মে প্রতিনিয়ত আজব ঘটনার ভিডিও ভাইরাল হয়। সম্প্রতি সেরকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে অনলাইনে।

কী এমন দেখা গেল ভিডিওতে? ৫৫ সেকেন্ডের সেই ভিডিওতে দেখা যাচ্ছে পেছন ফিরে দেওয়াল বেয়ে তরতর করে উঠছে এক মেয়ে শিশু। দেখে নিজের চোখকেও যেন বিশ্বাস করে উঠতে পারছিলেন না নেট দুনিয়ার মানুষজন।

মেয়েটি যে দেয়াল বেয়ে উপরে উঠছে সেটিও আবার কোনও কিছুর সাহায্য ছাড়াই। শুধু হাত এবং পায়ের কারসাজিতে পেছন ফিরে দেয়াল বয়ে উঠছে সে।

ভিডিওতে দেখা যাচ্ছে, ঘরের মধ্যে দেয়ালের একটি কোণায় দাঁড়িয়ে রয়েছে মেয়েটি। দেখে মনে হচ্ছে বিছানার ওপরেই দাঁড়িয়ে সে। তারপর হঠাৎ করে দু’দিকের দেয়ালে কেবল হাত ও পায়ের সাহায্যে তরতর করে উঠতে শুরু করল সে।

ঘরের ছাদ ছুঁয়ে ওই অবস্থাতেই শুধু হাতের সাহায্য নিয়ে কয়েক সেকেন্ড শূন্যে পা ছুঁড়তেও দেখা যায় তাকে। তারপরে কিছুটা নেমে আসার পর এক লাফে নিচে নামে মেয়েটি। ধরন দেখে তো অবাক সকলেই।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

খালি হাত ও পায়ে তরতর করে দেয়াল বয়ে ওঠার জন্য সোশ্যাল মিডিয়ার সৌজন্যে ‘স্পাইডারম্যান’ উপাধিও জুটেছে এই শিশু মেয়েটির। এর আগে এমনই এক ঘটনা নেটমাধ্যমে ভাইরাল হয়েছিল। সেটি ছিল ভারতের উত্তপ্রদেশের। তবে সর্বশেষ এই ঘটনাটি ঠিক কোথায় এবং কবে ঘটেছে সেটি এখনও জানা যায়নি।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!