সালমান শাহ’র জন্মদিনে শাবনূরের আবেগঘন ভিডিওবার্তা

সালমান শাহ’র জন্মদিনে শাবনূরের আবেগঘন ভিডিওবার্তা

ভক্তদের সঙ্গে দূরত্ব ঘোচাতে কয়েকদিন আগে ইউটিউব চ্যানেল চালু করেছেন নব্বই দশকের জনপ্রিয় নায়িকা শাবনূর। সেখানে তার জীবনের ডায়েরিও আপ করবেন বলে জানিয়েছিলেন।

রোববার প্রয়াত অভিনেতা সালমান শাহর ৫০তম জন্মবার্ষিকীতে তাকে ভালোবাসায় স্মরণ করেন চিত্রনায়িকা শাবনূর। নিজের ইউটিউব চ্যানেলে এ দিন এক ভিডিওবার্তায় তাকে স্মরণ করেছেন জনপ্রিয় এ অভিনেত্রী।

ভিডিওতে শাবনূরকে বলতে শোনা যায়, ‘সালমান শাহ এমন একটি নাম যার সঙ্গে জড়িয়ে আছে একটি সোনালি সময়। অতি অল্প সময়ে অগণিত ভক্তের মাঝে নিজেকে বিলিয়ে দিয়ে গেছেন।

প্রতি বছর এদিন কোটি ভক্তের হৃদয় আলোড়িত করে সালমান শাহ, ফিরে আসেন ক্ষণিকের জন্য। অকাতর ভালোবাসার অঞ্জলি নিয়ে ফিরে যান অযুত নক্ষত্রের ভিড়ে।’

প্রিয় নায়কের জন্য শুভকামনায় শাবনূর বলেন, ‘ভালো থেকো সালমান শাহ, প্রতিদিন; যেখানেই আছো।’১৯৯৩ সালে ক্যারিয়ার শুরু করা সালমান শাহ ১৯৯৬ সালের ৬ অক্টোবর মারা যান। তার মৃত্যু আত্মহত্যা নাকি খুন সেটা এখনো রহস্যাবৃত।

সালমান-শাবনূরের প্রেম নিয়েও বিভিন্ন সময়ে নানা আলোচনা হয়েছে। তবে শাবনূর প্রকাশ্যে তা কোনোদিন স্বীকার করেননি। বর্তমানে ছেলে আইজান নেহানকে নিয়ে অস্টেলিয়ায় স্থায়ীভাবে বসবাস করছেন তিনি। সেখান থেকেই সালমান শাহ’র জন্মদিনে তাকে স্মরণ করলেন এ নায়িকা।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!