নিজেকে ভেঙেচুরে হয়ে উঠলেন ‘গোলন্দাজ’, প্রকাশ্যে রোমহর্ষক ট্রেলার

নিজেকে ভেঙেচুরে হয়ে উঠলেন ‘গোলন্দাজ’, প্রকাশ্যে রোমহর্ষক ট্রেলার

বহুদিন ধরেই দেব (Dev) অভিনীত ‘গোলন্দাজ’ মুক্তির অপেক্ষায় ছিল। এবার হতে চলেছে অপেক্ষার অবসান। চলতি বছরের পুজোয় মুক্তি পেতে চলেছে ‘গোলন্দাজ’। এর মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ফিল্মের ট্রেলার।

ধ্রুব বন্দ্যোপাধ্যায় (Dhruba Banerjee)-এর পরিচালনায় নির্মিত ‘গোলন্দাজ’ বাঙালির নিজের ঘরের ছেলের গল্প। ফুটবলের অজেয় নায়ক নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর জীবনের গল্প নিয়ে তৈরি ‘গোলন্দাজ’।

ফুটবল পাগল নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারী দেশপ্রেম, গোরা সৈন্যদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর কাহিনী রয়েছে ‘গোলন্দাজ’-এ। এই ফিল্মের মাধ্যমে দেবের পুরানো ইমেজ ভেঙে বেরিয়ে আসতে চলেছেন একজন সত্যিকারের অভিনেতা।

ফিল্মের ট্রেলারেই স্পষ্ট ফুটবলের উত্তেজনার সঙ্গে মিশ্রিত দেশপ্রেম। ফুটবল বাঙালির অত্যন্ত আবেগের স্থান। সেই আবেগকেই স্পর্শ করতে চলেছে ‘গোলন্দাজ’। এই আবেগের স্থান থেকেই ‘গোলন্দাজ’ হতে চলেছে একদম অন্যরকম একটি ফিল্ম।

নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর ভূমিকায় অভিনয় করছেন দেব। শোভাবাজারের রানী ও নগেন্দ্রপ্রসাদের স্ত্রী কমলিনীর ভূমিকায় অভিনয় করছেন ঈশা সাহা (Isha Saha)।

‘গোলন্দাজ’ ফিল্মের সবচেয়ে বড় সারপ্রাইজ হলেন অনির্বাণ ভট্টাচার্য ( Anirban Bhattacharya)। তিনি এই ফিল্মে স্বাধীনতা সংগ্রামী ভার্গবের ভূমিকায় অভিনয় করেছেন।

দেব-অনির্বাণ স্টার কোশেন্ট পুরোপুরি কাজ করতে চলেছে এই ফিল্মের ক্ষেত্রে। ‘গোলন্দাজ’-এ নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারী ও ভার্গব দুটি চরিত্রই গুরুত্বপূর্ণ এবং একে অপরের পরিপূরক। 10 ই অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘গোলন্দাজ’।

তবে এই ক্ষেত্রেও একটি চিন্তা থেকেই যাচ্ছে। করোনা অতিমারীর কারণে পঞ্চাশ শতাংশ দর্শকাসন নিয়ে প্রেক্ষাগৃহগুলি খুলেছে। অপরদিকে

পুজোর সময় রয়েছে করোনার থার্ড ওয়েভের চোখরাঙানি। এই দুইয়ের সম্মিলন যেকোন ফিল্মের মুক্তি হলেও সফলতার ক্ষেত্রে চিন্তা বাড়িয়ে দিচ্ছে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!