কেয়া হুয়া তেরা ওয়াদা, প্রকাশ্য রাস্তায় মাইক হাতে গান গাইছেন রানাঘাটের রানু মন্ডল, তুমুল ভাইরাল [ভিডিও]

কেয়া হুয়া তেরা ওয়াদা, প্রকাশ্য রাস্তায় মাইক হাতে গান গাইছেন রানাঘাটের রানু মন্ডল, তুমুল ভাইরাল [ভিডিও]

চৈত্র পেরিয়ে বৈশাখ, বাংলার নববর্ষ। আর নববর্ষ মানেই নতুন ভোর নতুনত্বকে স্বাগত জানানো। তবে এই বছর ফুরানোর সময় এলেই আমরা যেন ডুব দিই ফেলে আসা সময়গুলোকে।

একটা বছরে কতকিছুই যেন পরিবর্তন হয়ে যায়। দুঃখ কখনো চিরস্থায়ী নয় প্রত্যেকের জীবনে অন্ধকার কেটে ভোর আসবে কিছু ঘটনা যেন আমাদের এই অনুপ্রেরণা দেয়।

রানু মন্ডল বর্তমানে এই নামটার সাথে কে পরিচিত নয়? অথচ একদিন এই মানুষটা ছিলেন রানাঘাট স্টেশনের একজন নিতান্তই ভিখারী। পরনে ময়লা, ছেড়া শাড়ী, উস্কোখুস্কো চুল বছর 60 এর রানুর ভিক্ষা করে অভাবের মধ্যে দিয়ে চলতো জীবন।

তবে তার গলায় ছিল স্বয়ং মা সরস্বতীর বাস। সেই প্রতিভা এতবছরে কদর পায়নি। কিন্তু হঠাৎ করেই তার জীবনে আবির্ভাব হয় এক দেবদূতের। অতীন্দ্র চক্রবর্তীর তার গাওয়া গান রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেন।

আর তারপরেই ভাইরাল হয়ে যান রানু মন্ডল। ভিক্ষাবৃত্তির পেশা থেকে নিজের প্রতিভার জোরে আর অতীন্দ্র চক্রবর্তীর সহায়তায় তিনি এক নতুন জীবন ফিরে পান।

তার গলার কন্ঠসুর পৌছে যায় হিমেশ রেশমিয়ার কাছে। হিমেশ রেশমিয়ার তত্ত্বাবধানে রেকর্ড করে ফেলেন তেরি মেরি কাহিনি। প্লে ব্যাক গায়িকা হিসেবে শুরু হয় নতুন সফর।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে রানুদির একটি অতীতের ভিডিও দেখা যাচ্ছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে রানুদি রাস্তায় কেয়া হুয়া তেরা ওয়াদা গানটি গেয়েছেন রানুদির পরনে শতছিন্ন ময়লা পোশাক।

এটি রানুদির সেই সময়কার ভিডিও যখন তিনি স্টেশনে ভিখারিদের মত যাযাবরের মতো জীবন যাপন করতেন। আর আজ বছর পেরিয়ে দেখতে গেলে তিনি একজন প্রতিষ্ঠিত গায়িকা।

ভাগ্যের চাকা যেসময় বদলে যেতে পারে প্রতিভা থাকলে তা একদিন প্রকাশ্যে আসে তার জ্বলন্ত প্রমাণ রানু মন্ডল। রানু মন্ডল সকলের কাছে এক অনুপ্রেরণা।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!