সর্বনাশা ঘূর্ণিঝড়ের তান্ডবে হুরমুরিয়ে ভেঙে পড়ল বিশালাকার পাঁচ তলা বাড়ি! দেখুন ভাইরাল ভিডিও

সর্বনাশা ঘূর্ণিঝড়ের তান্ডবে হুরমুরিয়ে ভেঙে পড়ল বিশালাকার পাঁচ তলা বাড়ি! দেখুন ভাইরাল ভিডিও

ঘূর্ণিঝড় টাউটের তান্ডবে লন্ডভন্ড গুজরাট। গুজরাটের উপকূলবর্তী এলাকা সবথেকে বেশি ক্ষতিগ্রস্থ হয়েছে। বিভিন্ন জায়গায় ভেঙে পড়েছে গাছ বৈদ্যুতিন তার,

একপ্রকার থমকে গিয়েছে জনজীবন। বেশ কিছু মানুষের মৃত্যু হয়েছে পাশাপাশি নিখোঁজ বহু মানুষ। নামানো হয়েছে বিপর্যয় মোকাবিলা বাহিনীর। দ্রুত পরিস্থিতি স্বাভাবিক করার প্রয়াস চলছে।

ঘূর্ণিঝড় টাউটের দাপটে তছনছ গুজরাটের উপকূলবর্তী অঞ্চল, তাসের ঘরের মতন ভেঙে পড়েছে বহু বাড়িঘর। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে, ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি পাঁচতলা বাড়ি হুরমুড়িয়ে মাটির সাথে মিশে যাচ্ছে।

ঘটনাটি আমেদাবাদের।আহমেদাবাদের জামালপুর এলাকায় বাড়িটি ভেঙ্গে পড়েছে। চোখের নিমিষে ইট পাথরের বহুতল টি তাসের ঘরের মতো লুটিয়ে পড়ল মাটিতে।

বাসিন্দারা চোখের সামনে নিজেদের বাসস্থানকে ভেঙে পড়তে দেখছেন অসহায় ভাবে। অবশ্য ক্ষয়ক্ষতির কোনরকম খবর পাওয়া যায়নি।

ঝড়ের দাপটে গুজরাটেও বহু বাড়িঘর ভেঙ্গে পড়েছে। বড় বড় বহুতল গুলি তাসের ঘরের মতো হুড়মুড়িয়ে ধুলিস্যাৎ হয়েছে নিমেষের মধ্যে। বহু জায়গায় বিদ্যুৎ পরিষেবা ব্যাহত। এছাড়াও ক্ষয়ক্ষতি হয়েছে রাস্তাঘাট ও ঘরবাড়ির। অধিকাংশ বাড়ি গুলিতেই ফাটল দেখা দিয়েছে।

Video Link Click

ঘূর্ণিঝড়ের পূর্বাভাস থাকায় গুজরাত সরকারের পক্ষ থেকে আগেই ২ লক্ষেরও বেশি মানুষকে নিরাপদ স্থানে সরিয়ে নিয়ে যাওয়া হয় । ঘূর্ণিঝড় টাউটের প্রভাবে ভারী বৃষ্টি এবং ঝোড়ো হাওয়ায় বিপর্যস্ত জনজীবন। ঝড় শান্ত হলেও বিপর্যস্ত এলাকাগুলি আবার কবে মূলস্রোতে ফিরতে পারবে তা একটি বড় প্রশ্ন।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!