প্রকাশ্য রাস্তায় ডিম চুরি করছে পুলিশ, ভিডিও ভাইরাল হতেই উত্তাল সোশ্যাল মিডিয়া

প্রকাশ্য রাস্তায় ডিম চুরি করছে পুলিশ, ভিডিও ভাইরাল হতেই উত্তাল সোশ্যাল মিডিয়া

পুলিশের কাজ সাধারন মানুষের নিরাপত্তা দেওয়া তার জন্যই তারা নিরাপত্তা কারী। কিছু হারিয়ে গেলে বা বিপদে পড়লে আমরা প্রথমে পুলিশের কাছে যায়। কিন্তু সেই পুলিশের যদি চুরি করে তাহলে সাধারণ মানুষ কোথায় যাবে?

কথা বলে চুরি বিদ্যা মহাবিদ্যা যদি না পড়ো ধরা কিন্তু সকলের চোখ ফাঁকি দিতে গিয়ে ফাঁকে পড়েছেন খোদ পুলিশ।

তিনি সমাজের রক্ষক। কেউ আইনবিরোধী কাজ বা অসঙ্গতিপূর্ন আচরন করলে জনগনকে সঠিক পথ দেখানোর কাজ তাদের ওপর বর্তায়। সমাজের আইন কানুন নীতির বিষয়ে সাধারন জনগনকে বোঝানোর কাজ তাদের। অথচ এবার পুলিশের এক অসঙ্গতিপূর্ন আচরনকে ঘিরে তীব্র নিন্দার ঝড় উঠলো।

সঞ্জয় ত্রিপাঠী নামের একজন সাংবাদিক ভিডিওটি পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে বড় রাস্তার ধারে দাঁড়িয়ে এক উর্দিধারী পুলিশকর্মী রাস্তার ট্রাফিক সামলাতে ব্যস্ত। রাস্তার পাশে তার হাতের সামনে একটি ডিমের ঠেলাগাড়ি।

একটু ভালো করে লক্ষ্য করলে দেখা যাবে হাতসাফাই এর কাজ করছেন এই উর্দিধারী। ঠেলাগাড়ির চালকের অনুপস্থিতির সুযোগ নিয়ে গাড়ির দিকে হাত বাড়িয়ে ডিম বের করে নিজের পকেটে চালান করে দিচ্ছে সে।

Video Link Click

ঘটনাটি এখনো পর্যন্ত ওপর মহলে পৌঁছেছে কি না তা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে তবে জানা গেছে এই পুলিশকর্মী পাঞ্জাবের পুলিশে কাজ করেন। এই ঘটনার ভিডিও পোস্ট হতেই মুহূর্তের মধ্যে নিন্দা রটে গেছে। অনেকেই বলেছেন রক্ষকদের মাঝে এরকম ভক্ষকদের জন্য পুলিশের বদনাম হয়।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!