অবিকল মানুষের মতো বাইক চালিয়ে তাক লাগাল বিস্ময়কর এই কুকুর, মুহূর্তে ভাইরাল ভিডিও

অবিকল মানুষের মতো বাইক চালিয়ে তাক লাগাল বিস্ময়কর এই কুকুর, মুহূর্তে ভাইরাল ভিডিও

সার্কাসের বানরের বা হাতির সাইকেল চালানোর সাক্ষী তো অনেকেই থেকেছেন কিন্তু বাস্তবে রাস্তায় কোন প্রাণীকে সেসব করতে দেখেছেন? এবার আর সাইকেল নয় কিন্তু একেবারে বাইক। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এরকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখলে তাজ্জব হয়ে যাবেন।

কুকুরের এক বিশেষ ক্ষমতা রয়েছে মানুষের ভাষা বোঝার মানুষের নানা অঙ্গভঙ্গি বুঝে সেই মতো কাজ করার। যেমন পোষা কুকুর ছুড়ে দেওয়া বল মুখে করে নিয়ে আসে বা খবরের কাগজ নিয়ে এসে মালিককে দেয়। কিন্তু কখনো রাস্তার মধ্যে কুকুরকে বাইক, চালাতে দেখেছেন!!

এবার ভিডিওতে সেরকমটাই দেখা যাচ্ছে । মানুষের মত বাইক চালাচ্ছে কুকুর। তবে একা নয় তার পিছনে আবার রয়েছে আরোহী। এই ধরনের একটা অদ্ভুত দৃশ্য ভিডিও ভাইরাল হবে না তা কি কখনো হয়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের প্রতিক্রিয়া পাওয়া গেছে।

JAF Info media নামক এক ইউটিউব চ্যানেল থেকে এটি পোস্ট করা হয়েছে। সেখান থেকেই জানা যাচ্ছে এই কুকুরটির নাম লিউক। যথাসম্ভব মনে করা হচ্ছে এটি কুকুরটির স্মৃতির উদ্দেশ্যে পোস্ট করা হয়েছে কারন 2017 সালেই কুকুরটি মারা যায়।

পোস্টটি প্রচুর মানুষ লাইক ও কমেন্ট করেছেন। অনেকে আবার লিখেছেন ঠিকমতো ট্রেনিং দিলে একটি কুকুরকে অনেক কিছু শেখানো সম্ভব এটি তার এক উদাহরন।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!