কি কান্ড! শ্মশানে নিয়ে যাওয়ার সময় উঠে বসল মৃত ব্যক্তি, তারপর যা হল, দেখুন ভাইরাল ভিডিও

কি কান্ড! শ্মশানে নিয়ে যাওয়ার সময় উঠে বসল মৃত ব্যক্তি, তারপর যা হল, দেখুন ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে কত রকম ঘটনায় আমাদের সামনে উঠে আসে, যেগুলি দেখে রীতিমতন চক্ষুচড়কগাছ হয়ে যাওয়ার জোগাড় হয় আমাদের ।

সম্প্রতি তেমনই এক ভাইরাল ভিডিওর ঘটনা দেখে চমকে উঠেছেন নেটানগরী। ভিডিওটিতে দেখা গিয়েছে এক বিস্ময়কর ঘটনা, যেখানে শ্মশানের পথে যেতে যেতে হঠাৎ উঠে বসেছে মরা।

একটু বিস্তারিতভাবে বলি তাহলে, সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে একটি মৃত বৃদ্ধকে খাটিয়াতে বেঁধে শ্মশানের পথে রওনা দিয়েছে তার পরিজনেরা। বৃদ্ধর পা থেকে মাথা সাদা কাপড়ে জড়ানো, চোখে তুলসী পাতা, গলায় মালা।

বৃদ্ধের মরদেহ রোদে রেখে খানিকটা বিশ্রাম নিতে দাঁড়িয়েছিলেন শ্মশান যাত্রীরা, আর সেই সময়ে ঘটলো এক অদ্ভুত ঘটনা।

হঠাৎ করেই মৃতদেহ নড়ে উঠলো, শুধু নড়ে নয় বরং সটান হয়ে বসে পরলো খাটিয়ার ওপর। নিজের হাতে খুলে দিল গলার মালা, চোখের তুলসী পাতা। প্রথমটায় ঘটনাস্থলে উপস্থিত সকলে হতবাক হয়ে গেলও, খানিক সামলে এক ব্যক্তি দৌড়ে এসে খাটিয়ার সমস্ত দড়ি কেটে দেয়।

Video link click

সকলেই ততক্ষণে মোবাইল বার করে করতে লেগেছেন এই আজব ঘটনার ভিডিও। বৃদ্ধ অবশ্য খাটিয়ার উপর বসে তখন মাথা নাড়াচ্ছেন, ঘটনাটি সঠিক কোথায় ঘটেছে তা জানা না গেলেও, ভিডিও টি মন দিয়ে শুনলে বোঝা যাবে বাংলা ভাষায় কথা বলছেন সকলে, তাই এই ঘটনা পশ্চিমবাংলারই কোন স্থানের অনুমান করা যায়।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!