স্বা’মী দেশে ফেরার কথা শুনে স্ত্রীর কান্ড !বড়ি খেয়ে উত্তেজনায়

স্বা’মী দেশে ফেরার কথা শুনে স্ত্রীর কান্ড !বড়ি খেয়ে উত্তেজনায়

ময়মনসিংহের গফরগাঁওয়ে গরু মো’টা-তাজাকরণ বড়ি খেয়ে জনু আক্তার (২২) নামে এক গৃ’হবধূ মারা যায় । তার লা::’শ উ’দ্ধার করে

ম’য়নাত’দন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল ম’”‘র্গে প্রেরণ করেছে পাগ’লা থানা পু’””লিশ।স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, উপজে’লার লংগাইর ইউনিয়নের পূর্ব গোলাবাড়ি গ্রামের প্রবাসী শাকিল মিয়ার স্ত্রী জনু আক্তার শাশুড়ির সাথে বসবাস করতেন।

শাকিল মিয়ার পরামর্শে জনু আক্তার গফরগাঁওয়ে এসে শাশুড়ির স’ঙ্গে বসবাস শুরু করেন। বিয়ের সময় জনু আক্তারের স্বা’স্থ্য খুবই কম ছিল। শাকিল মিয়া দেশে ফিরে স্ত্রী’কে এতটা স্বা’স্থ্যহীন দেখে পছন্দ নাও করতে পারেন-এ আ’শঙ্কায় তিনি দীর্ঘদিন ধরে স্বা’স্থ্য বৃ’দ্ধির জন্য গরু

মো’টা-তাজাকরণ বড়ি খেয়ে আসছিলেন। গত বৃহস্পতিবার রাতে খাওয়া-দাওয়া শেষে ট্যাবলেট খেয়ে ঘুমিয়ে পরেন জনু আক্তার। পরে ঘুমের মধ্যেই তিনি মা::’রা যান।স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে পাগ’লা থানার অফিসার ই’নচার্জ শাহিনুজ্জামান খানের নেতৃত্বে পু’লিশ তের

লা’::শ উ’দ্ধার করে ম’য়::নাত’দন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল ম’র্গে প্রেরণ করে।পাগ’লা থানার ওসি শাহিনুজ্জামান খান বলেন, লা””’শ উ’দ্ধারের সময় ঘরে গরু মো’টা-তাজাকরণ ট্যাবলেটের খালি প্যাকেট পাওয়া গেছে।

ধারণা করছি গৃহবধু স্বা’স্থ্য বৃ’দ্ধির জন্য এই ট্যাবলেট খেতেন।ঘুমের মধ্যেই মা’রা গেছেন তিনি। লা’{“”শ ম’র্গে প্রেরণ করা হয়েছে। ম’য়::নাত’দন্ত রিপোর্ট এলেই সত্যটা জানা যাবে।

Share

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!