ব্যবসায়ীকে বিয়ে করেছেন মাহি, ছবি ঘিরে আলোচনা

ব্যবসায়ীকে বিয়ে করেছেন মাহি, ছবি ঘিরে আলোচনা

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহির দ্বিতীয় বিয়ের গুঞ্জন জোরালো হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই নায়িকার বেশ কিছু ছবিও ভাইরাল হয়েছে।

এতে করে তার বিয়ের বিষয়টি নতুন করে আলোচনায় এসেছে। বিভিন্ন সূত্রে জানা গেছে, গাজীপুরের এক রাজনীতিক ও ব্যবসায়ীকে বিয়ে করেছেন এই অভিনেত্রী। ওই নেতার সঙ্গে মাহির গায়ে হলুদের পোশাকে একটি ছবিও

অল্প কিছুদিন আগে স্বামী অপুর সঙ্গে বিচ্ছেদের পর গাজীপুরের ওই ব্যবসায়ীর সঙ্গে মাহির বিয়ের গুঞ্জন ওঠে। সে সময় মাহি সংবাদমাধ্যমকে বলেন, ‘না, বিয়ে হয়নি, আমরা বন্ধু।

শুধু বন্ধু নই, আমরা অনেক অনেক ভালো বন্ধু।’ সেই গুঞ্জন এখন আরও ডালপালা গজিয়ে সামনে আসছে। এরই মধ্যে মাহিয়া মাহি আলোচনার জন্ম দেন ফেসবুকে এক স্ট্যাটাস দিয়ে, যে স্ট্যাটাসে মাহি লিখেছেন, ১৩ সেপ্টেম্বর সারপ্রাইজ দেবেন তিনি।

কি সেই সারপ্রাইজ এখন তা নিয়ে চলছে আলোচনা। অনকে বলছেন, বিয়ের ঘোষণা দিবেন এ নায়িকা। তবে এ বিষয়ে মাহির সঙ্গে যোগাযোগ করেও কোনো উত্তর পাওয়া যায়নি।

খোলাসা করেননি কিছু্ই। এরইমধ্যে গাজীপুরের ওই ব্যবসায়ীর সঙ্গে তার বিয়ের কথা শোনা যাচ্ছে। মাহির ফেসবুক আইডিতে ওই ব্যবসায়ীর সঙ্গে বিভিন্ন ছবির মন্তব্যঘরে বেশ কিছু কথোপকথনও নজরে পড়েছে নেটিজনদের।

মাহিয়া মাহি অভিনীত বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায়। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘মরীচিকা’ নামে তার একটি ওয়েব সিরিজ। নতুন করে শুটিং করছেন শাহীন সুমনের ‘মাফিয়া’ ওয়েব সিরিজে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!