হোস্টেলে সুন্দরী ছাত্রীর বুকডাউন দেওয়ার ভিডিও তুমুল ভাইরাল, (ভিডিও)

হোস্টেলে সুন্দরী ছাত্রীর বুকডাউন দেওয়ার ভিডিও তুমুল ভাইরাল, (ভিডিও)

নিত্যনতুন সকালবেলা করে প্রায় অনেক তরুণী আছে যারা সকালবেলা শারীরিক এক্সেসাইজ করে। এক তরুণীকে দেখা যায় এক্সেসাইজ করতে। ঘরোয়া পোশাকে এক্সেসাইজ করছে তার রুমের মধ্যে।

এক্সেসাইজ এর অংশ হিসাবে বই সুন্দরী তরুণী তার রুমের মধ্যে বুকডাউন দেয়, সে তার বুক ডাউন এর ভিডিওটি ফেসবুকে আপলোড দেয়। তারপর ডাউন দেওয়ার ভিডিওটি ফেসবুকে আপলোড দেওয়া মাত্র বাহির হয়ে যায়। তার বুক ডাউন এর ভিডিওটি উপভোগ করুন..

আরোও পড়ুন..’মা হওয়ার পর নতুন ছবি পোস্ট, সন্তানের বাবার কথা উল্লেখ নুসরতের’
স’ন্তানের জন্ম দেওয়ার পর এখনও অ’বধি পিতৃ পরিচয় প্র’কাশ্যে আনেননি নুসরত জাহান।

কিন্তু এবার কি ধীরে ধীরে স’দ্যোজাতর বাবা কে ‌তা প্রকাশ্যে আ’নতে চলেছেন অভিনেত্রী-‌সাংসদ?‌ কারণ বৃহস্পতিবার একটি পোস্ট ক’রেছেন তিনি। যেখানে মা হওয়ার পর নিজের ছবি দিয়েছেন নুসরত।

মু’খে নেই তে’মন কোনও মেক-‌আপ, এ’লোমেলো চুল। তবে মাতৃত্বের আনন্দ ফুটে উঠছে সেই ছবিতে। আর সে’খানেই সন্তানের জ’ন্মদাতার উল্লেখ করেন তিনি।

প্রসঙ্গত, সামপ্রতিককালে নুসরতকে নিয়ে নেটদুনিয়ায় প্রচুর স’মলোচনা চলছে। আর এবার তারই জবাব দিলেন তিনি। ওই ছবির ক্যাপশনে নুসরত লিখেছেন, ‘যাদের থেকে পরামর্শ নেবে না, তাদের কাছ থেকে স’মালোচনাও শুনবে না।’

এরই সঙ্গে হ্যাশট্যাগ ‘নতুন ভূমিকা’, ‘নতুন মায়ের জীবন’, ‘নতুন চেহারা’। আর তার নিচেই চিত্রগ্রাহক হিসেবে উল্লেখ করলেন সন্তানের বাবার কথা। ছবি সৌজন্যে লিখলেন, ‘ড্যাডি’, অর্থাৎ বাবা।

Video Link Click

স্বা’ভাবিকভাবে এই ‘ড্যাডি’ যে তাঁর পুত্র ঈ’শানের বাবা তা স্পষ্ট। কিন্তু এদিনও নাম উল্লেখ করেননি নুসরত। সাংসদ অভিনেত্রীর ‘‌স্বামী’‌ নিখিল জৈন নুসরতের অ’ন্তঃসত্ত্বা হওয়ার পর দাবি করেছিলেন, দীর্ঘদিন ধরে একসঙ্গে নু’সরতের সঙ্গে ছিলেন না তিনি।

এরপরেই যশ দাশগুপ্তের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতার খবর সামনে আসে। তবে হা’জারো বিতর্ক হলেও সন্তানের পিতৃপরিচয় প্রকাশ করেননি এই অভিনেত্রী-‌সাংসদ। এদিকে নু’সরতকে হা’সপাতালে নি’য়ে যাওয়া থেকে শিশু জন্মানোর পর সদ্যোজাতকে কোলে নিয়ে গাড়িতে উঠে বাড়ি ফেরা পর্যন্ত নুসরতের ছা:য়াসঙ্গী ছিলেন যশ।

সূত্র বলছে, যশ দা’শগুপ্ত এখন মা-‌ন’বজাতকদের সঙ্গেই রয়েছেন। তবে কি এই পোস্টে য:শকেই স’দ্যোজাতর ‘‌ড্যাডি’‌ বললেন নুসরত?‌

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!